WB BJP: তৃণমূলের সাথে 'সেটিং' রাজ্য নেতৃত্বের! প্রতিবাদে 'বিজেপি বাঁচাও' অভিযান ক্ষুব্ধ কর্মীদের

People's Reporter: কলকাতায় বিজেপি বাঁচাও-র ডাক দিয়েছে বিক্ষুব্ধ নেতা কর্মীরা। বৃহস্পতিবার বিভিন্ন জেলা থেকে বিক্ষুব্ধ কর্মীরা এসে কলকাতার মুরলীধর সেন লেনে বিজেপি দপ্তরের সামনে বিক্ষোভ দেখাবেন।
রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের ছবি পা দিয়ে মাড়িয়ে দিচ্ছেন কর্মীরা
রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের ছবি পা দিয়ে মাড়িয়ে দিচ্ছেন কর্মীরাছবি সংগৃহীত

বছর ঘুরলেই লোকসভা নির্বাচন। কিন্তু তার আগে দলীয় কর্মীদের রোষের মুখে বঙ্গ বিজেপি। বুধবার সল্টলেকে বিজেপি দপ্তরের সামনে বিক্ষোভ দেখান দলীয় কর্মীরা। ইট দিয়ে গেট ভেঙে ভিতরে ঢুকতে চেষ্টা করেন বিক্ষুব্ধরা। আবার আজ 'বিজেপি বাঁচাও'-র দাবিতে মুরলীধর সেন লেনে রাজ্যের সদর দফতরের সামনে বিক্ষোভ দেখাচ্ছেন বিক্ষুব্ধ কর্মীরা।

বিভিন্ন জেলা থেকে বিক্ষুব্ধ কর্মীরা এসেছেন বিক্ষোভে সামিল হতে। বঙ্গ বিজেপির দায়িত্বে থাকা অমিতাভ চক্রবর্তী, অমিত মালব্য, রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারকে সরানোর দাবি তুলেছেন দলীয় কর্মীরা। এই নেতাদের ছবি মাটিতে ফেলে তাতে পা দিয়ে মাড়িয়ে, ছবি পুড়িয়ে বিক্ষোভ দেখাচ্ছেন তাঁরা। বিক্ষোভে যোগ দেওয়া এক কর্মী সংবাদমাধ্যমের সামনে জানিয়েছেন, ৬ দিনের মধ্যে অমিতাভ চক্রবর্তীকে পদ থেকে না সরালে আরও বড় আন্দোলনে নামবেন তাঁরা। এই ৬ দিন ধরে রাজ্য সদর দফতরের সামনে ধর্না দেবেন তাঁরা।

বিক্ষুব্ধদের অভিযোগ, দলের মধ্যে এমন অনেক নেতা রয়েছেন যাঁরা দলে থেকে দলের ক্ষতি করছে। গত বিধানসভায় রাজ্য নেতারা একাধিক তৃণমূল নেতাকে দলে ঢুকিয়ে টিকিট দিয়েছিলেন। তাঁদের জন্য বঙ্গ বিজেপির ক্ষতি হয়েছে। পুরনো নেতাদের কথাই শোনা হচ্ছে না। বর্তমানে পদে যাঁরা আছেন তাঁদের সাথে তৃণমূলের সেটিং রয়েছে।

লোকসভা নির্বাচনের আগে দলীয় কর্মীদের এই লাগাতার বিক্ষোভে নাজেহাল বঙ্গ বিজেপি। পরিস্থিতি সামলাতে হিমশিম খাচ্ছেন রাজ্য নেতৃত্ব। এইভাবে চলতে থাকলে অমিত শাহ-র দেওয়া টার্গেট আদৌ বঙ্গ বিজেপি পূরণ করতে পারবে কিনা তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। বুধবার সল্টলেকে বিজেপি কার্যালয়ে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীদের একাংশ। তাঁরা সকলেই উত্তর ২৪ পরগনা জেলার কর্মী। রড, ইট দিয়ে কার্যালয়ের গেট ভেঙে ভিতরে ঢোকার চেষ্টা করেন তাঁরা।

তাঁদের অভিযোগ, বারাসত সাংগঠনিক জেলার সভাপতি তরুণকান্তি ঘোষ তৃণমূলের সাথে হাত মিলিয়ে কাজ করছেন। কিন্তু দলীয় নেতৃত্ব কিছুই বলছে না। তৃণমূল থেকে আসা কর্মীদের বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে। পুরনো কর্মীদের কোনো সম্মান নেই। বেশ কিছুক্ষণ পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য এই প্রসঙ্গে বলেন, এই ধরণের ঘটনা ঘটেছে কিনা তাঁর জানা নেই। যদি ঘটে তাহলে সেটা অনভিপ্রেত। যাঁরা এই ধরণের কাজ করেছেন তাঁরা শাস্তি পাবেন।

রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের ছবি পা দিয়ে মাড়িয়ে দিচ্ছেন কর্মীরা
একতরফাভাবে সিদ্ধান্ত নিলে তা ভুল হতে বাধ্য, রোগীকল্যাণ সমিতির চেয়ারম্যান পদ খুইয়ে দাবি শান্তনু সেনের
রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের ছবি পা দিয়ে মাড়িয়ে দিচ্ছেন কর্মীরা
Calcutta High Court: টেট পাশের নথি নেই! আবারও হাইকোর্টের নির্দেশে চাকরি গেল ৯৪ জনের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in