WB Panchayat Polls: পঞ্চায়েত নির্বাচনের ফলাফলের দিনেই রাজ্য নির্বাচন কমিশনের ওয়েবসাইটে বিভ্রাট

মঙ্গলবার সকাল থেকেই রাজ্য নির্বাচন কমিশনের ওয়েবসাইট খুলতে অসুবিধে হচ্ছিল। ধীর গতিতে ওয়েবসাইট চলছিল। দীর্ঘ সময় অপেক্ষার পর ওয়েবসাইট খুলছিল। যদিও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে এই ওয়েবসাইট কাজ করা বন্ধ করে দেয়।
রাজ্য নির্বাচন কমিশনের ওয়েবসাইট,
রাজ্য নির্বাচন কমিশনের ওয়েবসাইট, ছবি বেলা ৩.৪১ মিনিটে নেওয়া স্ক্রীনশট

রাজ্যের পঞ্চায়েত নির্বাচনের ফলাফল ঘোষণার দিনেই বিভ্রাট রাজ্য নির্বাচন কমিশনের ওয়েবসাইটে। দীর্ঘক্ষণ থেকে রাজ্য নির্বাচন কমিশনের ওয়েবসাইট http://wbsec.gov.in/ খোলা যাচ্ছে না। ফলে যারা এই ওয়েবসাইট থেকে নির্বাচনী ফলাফলের আপডেট পেতে চাইছেন তাঁরা ব্যর্থ হচ্ছেন। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত রাজ্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

মঙ্গলবার সকাল থেকেই রাজ্য নির্বাচন কমিশনের ওয়েবসাইট খুলতে অসুবিধে হচ্ছিল। খুব ধীর গতিতে ওয়েবসাইট চলছিল। দীর্ঘ সময় অপেক্ষার পর ওয়েবসাইট খুলছিল। যদিও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে এই ওয়েবসাইট কাজ করা বন্ধ করে দেয়। ফলে কমিশনের পক্ষ থেকে কোনও আপডেট পাচ্ছেন না সাধারণ মানুষ।

যদিও এই ওয়েবসাইট না চললেও কমিশনের নিজস্ব ওয়েবসাইট (যাতে সাধারণের প্রবেশাধিকার নেই) সেই ওয়েবসাইটে ফলাফল আপডেট করছে এবং সেখান থেকেই সংবাদমাধ্যমে পাঠানো হচ্ছে।  এই লেখার সময় পর্যন্ত ওয়েবসাইট খোলা যাচ্ছে না।

মঙ্গলবার সকালে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্য নির্বাচন কমিশনার বলেন, আমরা তো সেন্ট্রাল ফোরস চেয়েছিলাম। সেন্ট্রাল ফোরস থাকলে ভালো হত। স্পর্শকাতর বুথের তালিকা বিএসএফ-এর হাতে তুলে হয়নি বলে যে অভিযোগ উঠেছে সেই প্রসঙ্গে সিনহা জানান, ও সবই গল্প।

এদিনই সকাল থেকে রাজ্যের পঞ্চায়েত নির্বাচনের গণনা শুরু হয়েছে। এখনও গ্রাম পঞ্চায়েতের আসনে গণনা চলছে। এরপর পঞ্চায়েত সমিতি এবং সবশেষে জেলা পরিষদের আসনে গণনা হবার কথা।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in