WB: বাইপাসে মূক-বধির তরুণীকে ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত ক্যাব চালক

পুলিশ সূত্রের খবর, ওই নির্যাতিতা তরুণীর বাড়ি দক্ষিণ ২৪ পরগনা জেলাতে। তিনি আনন্দপুর থানা এলাকায় একটি ব্যাগের কারখানায় কাজ করেন।
ছবি- প্রতীকী
ছবি- প্রতীকী

ফের রাতের অন্ধকারে তরুণীকে ধর্ষণের ঘটনায় চাঞ্চল্য ছড়াল গোটা শহরে। ঘটনাস্থল বাইপাস। মূক ও বধির ওই তরুণীকে একটি ক্যাবে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে প্রগতি ময়দান থানার পুলিশ। তাঁকে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ। পুলিশ সূত্রের খবর, ওই নির্যাতিতা তরুণীর বাড়ি দক্ষিণ ২৪ পরগনা জেলাতে। তিনি আনন্দপুর থানা এলাকায় একটি ব্যাগের কারখানায় কাজ করেন।

জানা গিয়েছে, গত ২৫ জানুয়ারি রাত সাড়ে আট'টা নাগাদ মূক ও বধির ওই তরুণী বাসের জন্য রুবি মোড়ে অপেক্ষা করছিলেন। তখন এক ক্যাব চালক তাঁকে জোর করে গাড়ির সামনের আসনে বসিয়ে জোরে গাড়ি চালাতে শুরু করে। এরপর আম্বেদকর সেতু সংলগ্ন এলাকায় অন্ধকার ও নির্জন জায়গায় গাড়ি দাঁড় করায় চালক। তারপর সেখানেই গাড়িতে ওই তরুণীকে ধর্ষণ করে। এরপর ফের রুবির কাছাকাছি একটি জায়গায় নামিয়ে দেয়।

ঘটনার পরদিন নির্যাতিতা তরুণী বিষয়টি বাড়িতে জানান। তাঁর মেডিক্যাল টেস্ট করা হয়। এরপর ২৭ তারিখ প্রগতি ময়দান থানায় তরুণীর পরিবার অভিযোগ করেন। মূক ও বধির হওয়ায় দোভাষীর সাহায্যে অভিযোগ দায়ের হয়। তরুণীর বিবরণ অনুসারে পুলিশ রুবি মোড়ের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। সেখান থেকে গাড়ির নম্বর চিহ্নিত করে আনন্দপুর থানা এলাকায় গাড়ির মালিকের কাছে গিয়ে অভিযুক্তের সন্ধান মেলে। তারপর তাকে গ্রেফতার করে নিজেদের হেফাজতে নেয়।

ছবি- প্রতীকী
Delhi: লজ্জা! খোদ রাজধানীতেই গণধর্ষিতা তরুণীর চুল কেটে, জুতোর মালা পরিয়ে, পাড়া ঘোরাল মহিলারাই

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in