ফের বিজেপিতে ভাঙন, আরও এক বিধায়কের তৃণমূলে যোগদান

এর আগে, একাধিকবার অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রকাশ্যে বলেছেন, তিনি কেবল দরজা খোলার অপেক্ষা করছেন। দরজা খুলে দিলেই, বিজেপি দলটা উঠে যাবে। তাহলে পঞ্চায়েত ভোটের আগে দরজা খুলে দিল তৃণমূল?
অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগ দিচ্ছেন আলিপুরদুয়ারের বিধায়ক
অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগ দিচ্ছেন আলিপুরদুয়ারের বিধায়কছবি সৌজন্যে তৃণমূলের টুইটার হ্যান্ডেল

ফের বিজেপিতে ভাঙন। পঞ্চায়েত নির্বাচনের আগে তৃণমূলে যোগ দিলেন আলিপুরদুয়ারের বিজেপি বিধায়ক সুমন কাঞ্জিলাল। রবিবার কলকাতার ক্যামাক স্ট্রীটে তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক ব্যানার্জির অফিসে ঘাসফুলের পতাকা হাতে তুলে নিলেন আলিপুরদুয়ারের বিধায়ক।

 পদ্ম শিবিরের একটি বড় অংশ শীঘ্রই ঘাসফুল শিবিরে যোগ দেবেন - বেশ কিছুদিন ধরে এইরকম গুঞ্জন শোনা যাচ্ছিল বঙ্গ রাজনীতিতে। রবিবার সেই জল্পনাতে কিছুটা সিলমোহর পড়লো। এদিন সন্ধ্যা ৬টা নাগাদ অভিষেক ব্যানার্জির অফিসে আসেন সুমন কাঞ্জিলাল। সেখানে তাঁকে উত্তরীয় পরিয়ে, তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূলের সাধারণ সম্পাদক। সূত্রের খবর, আলিপুরদুয়ারের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী জন বার্লার উপর ক্ষুব্ধ ছিলেন সুমন। উন্নয়নমূলক কাজ করছেন না জন, বলে অভিযোগ করেছিলেন তিনি।

গত বিধানসভার পর থেকে এই নিয়ে মোট ৬ জন বিজেপি বিধায়ক তৃণমূলে যোগ দিলেন। সূত্রের খবর, খুব শীঘ্রই আরও অনেকে বিজেপি থেকে তৃণমূলে যাবেন।

তৃণমূল মুখপাত্র ঋজু দত্ত আজ এই জল্পনা আরও উস্কে দিয়েছেন। সুমন কাঞ্জিলালের দলবদলের পর তিনি এক সংবাদমাধ্যমে বলেছেন, "বিজেপির আরও ৩০ জন বিধায়ক এবং চার জন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চৌকাঠে বসে রয়েছেন।"

এর আগে, একাধিকবার অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রকাশ্যে বলেছেন, তিনি কেবল দরজা খোলার অপেক্ষা করছেন। দরজা খুলে দিলেই, বিজেপি দলটা উঠে যাবে। তাহলে পঞ্চায়েত ভোটের আগে দরজা খুলে দিল তৃণমূল? আগামী দিনে এর উত্তর পাওয়া যাবে।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগ দিচ্ছেন আলিপুরদুয়ারের বিধায়ক
'এক সপ্তাহের মধ্যে ক্ষমা চান, না হলে...', মমতাকে হুঁশিয়ারি মতুয়াদের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in