শনিবার রাত ১০টা থেকে রবিবার সকাল ৬টা পর্যন্ত ট্রেন পরিষেবা বন্ধ শিয়ালদহ শাখায়

দুটি কল্যাণী সীমান্ত লোকাল এবং দুটি শিয়ালদহ- নৈহাটি লোকাল বন্ধ থাকবে। এছাড়া সকাল বেলায় যেসব ট্রেন ছাড়া হয় সেগুলি নির্ধারিত সময়ের থেকে কয়েক ঘন্টা দেড়িতে চলবে।
শনিবার রাত ১০ টা থেকে রবিবার সকাল ৬ টা পর্যন্ত ট্রেন পরিষেবা বন্ধ
শনিবার রাত ১০ টা থেকে রবিবার সকাল ৬ টা পর্যন্ত ট্রেন পরিষেবা বন্ধফাইল চিত্র

শনিবার রাত ১০টা থেকে রবিবার সকাল ৬টা পর্যন্ত ট্রেন পরিষেবা বন্ধ থাকবে শিয়ালদহ শাখায়। শিয়ালদহ-নৈহাটি শাখায় মেরামতির জন্য এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে রেল কর্তৃপক্ষ। এ নিয়ে সমস্যায় পড়তে পারেন বহু নিত্যযাত্রীরা বলে মনে করা হচ্ছে। তবে রেল কর্তৃপক্ষ জানিয়েছে, যাত্রীদের সুরক্ষার স্বার্থেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এই সময়ের মধ্যে চলা দুটি কল্যাণী সীমান্ত লোকাল এবং দুটি শিয়ালদহ-নৈহাটি লোকাল বন্ধ থাকবে। এছাড়া সকাল বেলায় যেসব ট্রেন ছাড়া হয় সেগুলি নির্ধারিত সময়ের থেকে কয়েক ঘন্টা দেরিতে চলবে। রাতে যেসব ট্রেন চলে সেগুলিও সঠিক সময়ে চলবে না বলেই আধিকারিকেরা জানাচ্ছেন।

ট্রেন লাইনের কাজের জন্য ব্যাহত হতে পারে ব্যারাকপুর-নৈহাটি শাখাতে ট্রেন চলাচল। অন্যদিকে শোনা যাচ্ছে ১৩ সেপ্টম্বর পর্যন্ত বন্ধ থাকবে হাওড়া-বর্ধমান শাখা। যদিও যাত্রীদের কথা ভেবে ওই লাইনে কয়েকটি ট্রেন চালানো হবে বলে জানা গেছে। পূর্ব রেল কর্তৃপক্ষ জানাচ্ছে, হাওড়া শাখার রসুলপুর ও শক্তিগড়ের মধ্যে কাজ হবে।

এর সাথে বর্ধমান-হাওড়া লোকাল ভায়া মেইন লাইনের বেশ কয়েকটি ট্রেন চলবে। এই শাখার কর্ড লাইনেও ৪-৫ টি ট্রেন চলবে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in