Madan Mitra: বিজেপিতে যাচ্ছেন সৌগত রায়! মদন মিত্রের বক্তব্যে জোর জল্পনা

People's Reporter: সৌগতর উদ্দেশ্যে মদন মিত্র বলেন, বেশি কিছু বলবেন না দিনকাল ভালো না। বলার ধরণ দেখে মনে হচ্ছে লেবু তলা পার্ক হয়ে রাম মন্দিরের দিকে এগোচ্ছে।
সৌগত রায় এবং মদন মিত্র
সৌগত রায় এবং মদন মিত্রছবি - সংগৃহীত

ফের বেলাগাম কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। দলীয় সাংসদ সৌগত রায়ের বিজেপি যোগের জল্পনা উস্কে দিলেন মদন। এমনকি সৌগতর সাংসদ হওয়ার যোগ্যতা নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

দলবিরোধী কথা বলে খবরের শিরোনাম আসা রোজকার ব্যাপার হয়ে দাঁড়িয়েছে মদন মিত্রের। কিন্তু প্রতিবারই তিনি ক্ষমা চেয়ে নেন। এবারেও তার ব্যাতিক্রম হলো না। বৃহস্পতিবার একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমে দলের বর্ষীয়ান সাংসদ সৌগত রায়ের উদ্দেশ্যে মদন মিত্র বলেন, 'বেশি কিছু বলবেন না। দিনকাল ভালো না। বলার ধরণ দেখে মনে হচ্ছে লেবু তলা পার্ক হয়ে রাম মন্দিরের দিকে এগোচ্ছে। মদন মিত্র প্রমাণ নিয়েই কথা বলে। কিছু পেয়েছে বলেই বলছে'। উল্লেখ্য, লেবুতলা পার্ক বিজেপি কাউন্সিলর সজল ঘোষের এলাকা হিসেবে পরিচিত।

মদন আরও বলেন, "সৌগত রায় পাবলিক মিটিং-এ বলছেন কামারহাটি পুরসভার চেয়ারম্যান গোপাল সাহা নাকি ভালো কাজ করছে না। আমার মনে হয় যদি নিয়ম থাকে তাহলে সাংসদ পদ থেকে সরিয়ে কিছু দিনের জন্য পুরসভার দায়িত্ব দেওয়া হোক। তাহলে বোঝা যাবে কেমন কাজ হচ্ছে। উনি ভুলে গেছেন এই কর্মীরাই ওনাকে ভোট দিয়ে তিন বারের সাংসদ করেছে। উনি শুভেন্দুকে ইঁদুর থেকে বাঘ করেছেন। ওনার জন্যই ব্যারাকপুর হাত ছাড়া হয়েছিল। ঠিক ২০২৪-র আগে গিরগিটির মতো রঙ পাল্টাচ্ছেন কেন?"

কামারহাটির বিধায়কের কটাক্ষ, যখন গোপাল সাহার পাশে বসে থাকতেন সৌগত, তখন কিছু হয়নি। এখন যেই গোপালকে ইডি তলব করেছে তখন তাঁকে ধমক দেওয়া হচ্ছে। দলের একটু নজর রাখা উচিত।

প্রকাশ্যে দলীয় সাংসদের বিরুদ্ধে মদনের এই মন্তব্যে কার্যত অস্বস্তিতে পড়েছে তৃণমূল কংগ্রেস। প্রসঙ্গত, ঘটনার সূত্রপাত হয় মূলত প্রকাশ্য সভায় কামারহাটি পুরসভার চেয়ারম্যান গোপাল সাহার বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন সৌগত রায়। পুরসভার কাজ সঠিক নিয়ম মেনে হচ্ছে না বলেই অভিযোগ করেছিলেন সৌগত। দলীয় সূত্রে খবর গোপাল সাহা মদন মিত্র ঘনিষ্ঠ। সেই কারণেই সাংসদের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন মদন।

সৌগত রায় এবং মদন মিত্র
Sugar Prices Hike: আন্তর্জাতিক বাজারে হু হু করে বাড়ছে চিনির দাম, শেষ ১২ বছরে সর্বাধিক
সৌগত রায় এবং মদন মিত্র
SSC Scam: ২ মাসের মধ্যে নিয়োগ দুর্নীতির সব তদন্ত শেষ করতে হবে, CBI-কে ডেডলাইন শীর্ষ আদালতের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in