Saugata Roy: পার্থর বিরুদ্ধে বলতে পারেন কিন্তু মমতাকে দুর্নীতির রানী বলবেন না: সৌগত রায়

মিডিয়ার বিরুদ্ধে ক্ষোভ উগরে সৌগত বলেন, "চ্যানেলগুলো রোজ সন্ধ্যায় বিচারসভা বসায়। টিভি চ্যানেল কি বিচারের জায়গা? বিচারের জায়গাটা হচ্ছে আদালত। টিভি চ্যানেল বিচার করলে আমরা তার বিরুদ্ধে ব্যবস্থা নেবো।"
ফের বিরোধীদের হুঁশিয়ারি সৌগত রায়ের
ফের বিরোধীদের হুঁশিয়ারি সৌগত রায়েরফাইল ছবি

ফের বিরোধীদের উদ্দেশ্যে হুঁশিয়ারি দিলেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তৃণমূলের সকলকে দুর্নীতিগ্রস্ত বললে পিঠে তাল পড়তে পারে বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

শুক্রবার দক্ষিণ দমদম পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের দমদম ক্যান্টনমেন্ট এলাকায় একটি জল প্রকল্পের উদ্বোধনে গিয়েছিলেন সৌগত রায়। সেখানে বিরোধীদের উদ্দেশ্যে তিনি বলেন, "আপনারা দুর্নীতির বিরুদ্ধে বলুন তাতে আমাদের কোন আপত্তি নেই। পার্থ চ্যাটার্জির বিরুদ্ধে বলুন আমার কোন আপত্তি নেই। কিন্তু ভুল করে এ কথা বলবেন না যে তৃণমূলের সবাই চোর। তাহলে কিন্তু পিঠে তাল পড়লে দুঃখ করবেন না।"

মমতা ব্যানার্জিকে আক্রমণ প্রসঙ্গে তিনি বলেন, "মমতা ব্যানার্জির নামে কুৎসা করবেন না। দুর্নীতির রানী মমতা ব্যানার্জি - এইসব বললে আমাদের ছেলেরা রেগে যায়। রেগে গেলে মানুষের মাথা ঠিক থাকে না। কী করে ফেলবে আমি বলতে পারছি না। সিপিএম বিজেপি কংগ্রেস সবাইকে আমি বলে যাচ্ছি - তৃণমূলের সব লোককে দুর্নীতিগ্রস্থ বলবেন না। আর মমতা ব্যানার্জির নামে কোন কুৎসা প্রচার করবেন না।"

রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু প্রসঙ্গে দমদমের সাংসদ বলেন, "এই যে ব্রাত্য বসুর ছবি দেওয়া হচ্ছে দুর্নীতিগ্রস্ত হিসেবে, কেউ বলতে পারবে ব্রাত্য কারো থেকে কোনদিন পাঁচ টাকা নিয়েছে? রাজ্যের শিক্ষা মন্ত্রী তিনি। শিক্ষা মন্ত্রী যে কত ভালো হতে পারে ব্রাত্য হচ্ছে তার দৃষ্টান্ত।"

তিনি আরও বলেন, "রোজ বিরোধীরা বলছে তৃণমূলের লোকেরা চুরি করছে। হ্যাঁ দু একটা চুরি হচ্ছে। এই যে পার্থ চ্যাটার্জির ঘনিষ্ঠের কাছ থেকে অনেক টাকা, সোনা পাওয়া গেছে। আমরা পার্থকে দল থেকে বার করে দিয়েছি। যদি কারও বিরুদ্ধে দুর্নীতি প্রমাণ, আমরা পার্টি থেকে তাকে তাড়িয়ে দেবো। তৃণমূলের একশোটা লোক আছে, তার মধ্যে পাঁচটা লোক দুর্নীতি করে থাকতেই পারে। কেউ তো শুদ্ধ তুলসী পাতা নয়।"

মিডিয়ার বিরুদ্ধে ক্ষোভ উগরে তিনি বলেন, "চ্যানেলগুলো রোজ সন্ধ্যায় বিচারসভা বসায়। টিভি চ্যানেল কি বিচারের জায়গ? বিচারের জায়গাটা হচ্ছে আদালত। টিভি চ্যানেল বিচার করবে সেটা ঠিক হবে না। যে করবে আমরা তার বিরুদ্ধে ব্যবস্থা নেবো।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in