২১ জুলাই তৃণমূলের পাশাপাশি শহিদ দিবস পালন করবে বিজেপিও, প্রধান বক্তা শুভেন্দু

আজ দুপুরে এক সাংবাদিক বৈঠক করে একথা জানিয়েছেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য
২১ জুলাই তৃণমূলের পাশাপাশি শহিদ দিবস পালন করবে বিজেপিও, প্রধান বক্তা শুভেন্দু
শুভেন্দু অধিকারীফাইল ছবি, সংগৃহীত

আগামীকাল, ২১ জুলাই তৃণমূলের পাশাপাশি শহিদ দিবস পালন করবে বিজেপিও। বিজেপি কর্মীদের ওপর রাজ‍্যের শাসকদলের অত‍্যাচারের প্রতিবাদ জানাতে এই দিনকে বেছে নিয়েছে বিজেপি। আজ দুপুরে এক সাংবাদিক বৈঠক করে একথা জানিয়েছেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য।

তৃণমূলের মতোই বিজেপির শহিদ দিবসও কলকাতা ও দিল্লি উভয় জায়গাতেই পালন করা হবে। আগামীকাল যখন শহীদ দিবস উপলক্ষে ভার্চুয়াল বক্তৃতা দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ঠিক তখনই রাজ‍্য বিজেপির সদর দফতরে ভার্চুয়াল বক্তৃতা দেবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

অপরদিকে দিল্লির রাজঘাটে ওইসময় ধরনায় বসবেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর সাথে অন্যান্য বিজেপি নেতারাও উপস্থিত থাকবেন। তৃণমূলের বিরুদ্ধে রাজ‍্যে সন্ত্রাস চালানোর অভিযোগে ধর্নায় বসবেন তিনি। প্রসঙ্গত, এবছর রাজধানীর বুকেও মমতা বন্দ্যোপাধ্যায়ের শহিদ দিবসের বক্তৃতা দেখানোর ব্যবস্থা করেছে তৃণমূল।

আজ শহিদ দিবস পালনের কথা ঘোষণার সময় শমীক ভট্টাচার্য বলেন, পঞ্চায়েত নির্বাচন থেকে বিধানসভা নির্বাচন পর্যন্ত বিজেপির ১২৪ জন কর্মী হয়েছে। শহিদ দিবস পালন করে তৃণমূল নিজেদের আক্রান্ত হিসেবে প্রমাণ করতে চাইলেও আসলে তারাই আক্রমণকারী। তৃণমূলের এই আসল রূপ দেখাতেই তাদের শহিদ দিবস পালন।

ওইদিন কলকাতার বিভিন্ন জায়গায় বিধানসভা নির্বাচন পরবর্তী হিংসায় মৃত বিজেপি কর্মীদের ছবি প্রদর্শন করা হবে এবং তাতে শ্রদ্ধা জানানো হবে। শহিদ দিবসের সম্পূর্ণ অনুষ্ঠান লাইভের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন শমীক ভট্টাচার্য।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in