এই সরকারের সব কাজ রাতে, আন্দোলন তোলা থেকে নিয়োগ সব হয় অন্ধকারে - কটাক্ষ আন্দোলনকারীদের

কেউ সংবাদমাধ্যমের সামনে ক্ষোভ প্রকাশ করে জানালেন তৃণমূল কংগ্রেসকে আর কোনওদিন ভোট দেবেন না। আবার কেউ কটাক্ষ করে বললেন, এই সরকার 'রাতের সরকার', আন্দোলন তোলা থেকে নিয়োগ - এই সরকারের সবকিছু রাতেই হয়।
আন্দোলনকারীদের উপর পুলিশের আক্রমণ
আন্দোলনকারীদের উপর পুলিশের আক্রমণনিজস্ব চিত্র

জোর করে আন্দোলন তুলে দেওয়ায় পুলিশ প্রশাসন ও রাজ্য সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ২০১৪ টেট উত্তীর্ণ চাকরি প্রার্থীরা। কেউ সংবাদমাধ্যমের সামনে ক্ষোভ প্রকাশ করে জানালেন তৃণমূল কংগ্রেসকে আর কোনওদিন ভোট দেবেন না। আবার কেউ কটাক্ষ করে বললেন, এই সরকার 'রাতের সরকার', আন্দোলন তোলা থেকে নিয়োগ - এই সরকারের সবকিছু রাতেই হয়।

আন্দোলন স্থল থেকে বলপূর্বক থানায় নিয়ে যাওয়ার পর গভীর রাতেই ধর্মতলা, শিয়ালদহ সহ বিভিন্ন জায়গায় নামিয়ে দেওয়া হয় আন্দোলনকারীদের। ধর্মতলায় নামানোর পর এক আন্দোলনকারী মেয়ে সংবাদমাধ্যমের সামনে তাঁর হাতে আঘাতের চিহ্ন দেখিয়ে বলেন, 'মেয়েদেরকে মেরেছে রাতের বেলায়। এটা একটা মানবিক সরকারের কাজ? আজ থেকে আমরা প্রতিজ্ঞা করলাম, এই সরকারকে আর একটাও ভোট দেব না'।

অন্য আরেকজন বলেন, 'ওনাকে সবাই দিদি ডাকে। উনি দিদি? এটা দিদির কাজ? ওনাকে আর কেউ দিদি বলে ডাকবে না। ওনার কথায় পুলিশ এসে আমাদের মেরেছে। আমার নাকে ঘুষি মেরেছে। যাই হয়ে যাক না কেন আন্দোলন চলবে আমাদের। নিয়োগ না পাওয়া পর্যন্ত এই আন্দোলন চলবে।"

আরেকজনের কটাক্ষ, "এই সরকার রাতের সরকার। এদের সব কাজ রাতের অন্ধকারে হয়। রাত্রে প্রার্থীদের তোলা হয়। রাত্রে রেজাল্ট বের করা হয়। রাত্রে নিয়োগ হয়।"

আন্দোলনকারীদের উপর পুলিশের আক্রমণ
TMC সরকারের অনৈতিক আচরণের তীব্র প্রতিবাদ করছি - টেট উত্তীর্ণদের উপর আক্রমণের নিন্দায় অপর্ণা সেন
আন্দোলনকারীদের উপর পুলিশের আক্রমণ
মধ্যরাতে পুলিশি বর্বরতার পর থেকে নিখোঁজ ৩ আন্দোলনকারী, অভিযোগ ২০১৪-র টেট উত্তীর্ণদের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in