WB BJP: শুভেন্দু-দিলীপ কিছুই করেন না, আগামী লোকসভায় ‌৩টি আসন পাবে BJP, ভাইরাল 'সৌমিত্র খাঁ'র অডিও

চব্বিশের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে মাত্র ৩টি আসনে জিতবে বিজেপি। শনিবার ভাইরাল হওয়া এক অডিয়ো ক্লিপে এক ব‍্যক্তিকে এই দাবি করতে শোনা গিয়েছে। রাজনৈতিক মহলের দাবি, ওই ব‍্যক্তি BJP সাংসদ সৌমিত্র খাঁ।
WB BJP: শুভেন্দু-দিলীপ কিছুই করেন না, আগামী লোকসভায় ‌৩টি আসন পাবে BJP, ভাইরাল 'সৌমিত্র খাঁ'র অডিও
বিজেপি সাংসদ সৌমিত্র খাঁফাইল ছবি সংগৃহীত

চব্বিশের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে মাত্র ৩টি আসনে জিতবে বিজেপি। শনিবার ভাইরাল হওয়া এক অডিয়ো ক্লিপে এক ব‍্যক্তিকে এই দাবি করতে শোনা গিয়েছে। রাজনৈতিক মহলের দাবি, ওই ব‍্যক্তি বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। পিপলস্ রিপোর্টার এই অডিয়োর সত‍্যতা যাচাই করেনি।

ভাইরাল হওয়া অডিয়ো ক্লিপে দু'জন ব‍্যক্তির কন্ঠস্বর রয়েছে। দু'জনই পুরুষ। একজনকে বলতে শোনা গেছে, আগামী লোকসভা নির্বাচনে মাত্র তিনটি আসনে জিতবে বিজেপি। তিনটিই উত্তরবঙ্গের। বাকি ৩৯টি আসনেই জিতবে রাজ‍্যের শাসকদল তৃণমূল। দাবি, এই কন্ঠস্বরটিই বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের। এবং অপর ব‍্যক্তি দলেরই এক কর্মী। প্রসঙ্গত, গত লোকসভা নির্বাচনে ১৮টি আসনে জিতেছিল বিজেপি।

অডিয়োতে সৌমিত্রর বলে দাবি করা কন্ঠস্বরটিকে শুভেন্দু অধিকারী এবং দিলীপ ঘোষের সমালোচনা করতেও শোনা গেছে। তিনি বলেন, বিধানসভা ভোটের পর একদিনও রাস্তায় নামেননি শুভেন্দু অধিকারী। কাজের কাজ করার বদলে শুধু বিজেপি বিধায়কদের নিয়ে সংবাদমাধ্যমে মুখ দেখিয়ে যাচ্ছেন শুভেন্দু। পূর্ব মেদিনীপুর জেলায় একটিও আসন পাবে না বিজেপি।

দিলীপ ঘোষ প্রসঙ্গে কন্ঠস্বরটিকে বলতে শোনা যায়, দিলীপ ঘোষ নিজের ওয়ার্ডেই হেরে বসে আছেন। তিনি কী ভাবে দলকে রাজ‍্যে জেতাবেন?

কন্ঠস্বরটির আরও দাবি, রাজ‍্য থেকে যে তিনজনকে কেন্দ্রীয় মন্ত্রী করা হয়েছে তাঁদের মধ্যে শান্তনু ঠাকুর ছাড়া বাকি দু'জনই হারবেন। বর্তমান কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক ৫০ হাজার ভোটে হারবেন। হারবেন সুভাষ সরকারও।

ফোনে নিজের জেতা নিয়েও সংশয় প্রকাশ করেছেন ওই ব‍্যক্তি। ২০২৪ সাল পর্যন্ত নিজের লোকসভা কেন্দ্রের বাইরে বেরোবেন না বলে দাবি করেছেন তিনি।

এই অডিয়ো ভাইরাল হতেই তোলপাড় রাজ‍্য রাজনীতি। সূত্রের খবর, রাজ‍্য বিজেপি এই বিষয়টি নিয়ে দলীয় স্তরে তদন্তের নির্দেশ দিয়েছেন।

বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ
Tathagata Roy: “আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি!” - ধোঁয়াশা বাড়ালেন তথাগত রায়

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in