করোনা সংক্রমণে সুজন চক্রবর্তী, ভর্তি হাসপাতালে

করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের জেরে রাজ্যে একের পর এক প্রার্থী, নেতা আক্রান্ত হচ্ছেন। এবার সেই তালিকায় যুক্ত হল সিপিএম নেতা সুজন চক্রবর্তীর নামও। তিনি যাদবপুর বিধানসভা কেন্দ্রের প্রার্থী।
করোনা সংক্রমণে সুজন চক্রবর্তী, ভর্তি হাসপাতালে
সুজন চক্রবর্তীফাইল ছবি সংগৃহীত

করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের জেরে রাজ্যে একের পর এক প্রার্থী, নেতা আক্রান্ত হচ্ছেন। এবার সেই তালিকায় যুক্ত হল সিপিএম নেতা সুজন চক্রবর্তীর নামও। তিনি যাদবপুর বিধানসভা কেন্দ্রের প্রার্থী। তিনি এখন বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। শরীরে মৃদু উপসর্গ রয়েছে। তবে অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। মঙ্গলবার তাঁর সিটিস্ক্যান হয়। তারপরই চিকিৎসকের পরামর্শে তিনি হাসপা

উল্লেখ্য, গত কয়েকদিনে বেশ কয়েকজন প্রার্থী করোনা আক্রান্ত হয়েছেন। কোভিড পজিটিভ হয়ে মুর্শিদাবাদের সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক ও জঙ্গিপুরের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর মৃত্যু হয়েছে। বীরভূমের মুরারইয়ের বিদায়ী বিধায়ক আব্দুর রহমানেরও মৃত্যু হয়েছে। কোভিড পজিটিভ হয়ে বনগাঁর প্রাক্তন তৃণমূল সাংসদ তথা অল ইন্ডিয়া মতুয়া মহাসংঘের সঙ্ঘাধিপতি মমতাবালা ঠাকুরও রবিবার গভীর রাতে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি হন। বাংলার দুই সিপিএম পলিটব্যুরোর সদস্য হান্নান মোল্লা ও নীলোৎপল বসু করোনা আক্রান্ত হয়েছেন। করোনা আক্রান্ত হয়েছেন রাহুল গান্ধী, মনমোহন সিংও।

করোনা সংক্রমণ এড়াতে বামেরা বড় কোনও জমায়েত করবে না বলে আগেই সিদ্ধান্ত নিয়েছে। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীও সেই পথে হেঁটেছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার সংখ্যা কমিয়ে ছোট আকারে করার সিদ্ধান্ত নিয়েছেন।

এদিকে দেশের দৈনিক করোনা সংক্রমণ পৌঁছল ২ লক্ষ ৯৫ হাজারে। একদিনে আক্রান্তের নিরিখে এই সংখ্যা বিশ্বেও সর্বোচ্চ। এ বছর ৮ জানুয়ারি আমেরিকায় একদিনে আক্রান্ত হয়েছিলেন ২ লক্ষ ৮৯ হাজার ১৯৫ জন। দৈনিক মৃত্যুর নিরিখেও দেশে নতুন রেকর্ড হল আজ। একদিনে মৃত্যু ২ হাজার ছাড়িয়ে গেল। গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু হয়েছে ২ হাজার ২৩ জনের।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in