BJP: পর্যাপ্ত তথ্য ছাড়াই পুলিশি অভিযান! অভিযোগ তুলে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ শুভেন্দু এবং হিরণ

People's Reporter: মঙ্গলবার গভীর রাতে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কোলাঘাটের ভাড়া বাড়ি এবং ঘাটালের বিজেপি প্রার্থীর আপ্ত সহায়ক তমোঘ্ন দে-সহ ২ বিজেপি নেতার বাড়িতে হানা দেয় পুলিশ।
শুভেন্দু অধিকারী এবং হিরণ চট্টোপাধ্যায়
শুভেন্দু অধিকারী এবং হিরণ চট্টোপাধ্যায় ছবি - সংগৃহীত

মঙ্গলবার গভীর রাতে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কোলাঘাটের ভাড়া বাড়ি এবং ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়ের আপ্ত সহায়ক তমোঘ্ন দে-সহ ২ বিজেপি নেতার বাড়িতে হানা দেয় পুলিশ। সেই পুলিশের অভিযানের বিরুদ্ধে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হলেন শুভেন্দু অধিকারী এবং হিরণ চট্টোপাধ্যায়। বিচারপতি জয় সেনগুপ্তের বেঞ্চে মামলা দায়েরের অনুমতি চাওয়া হয়েছে।

মঙ্গলবার গভীর রাতে পশ্চিম মেদিনীপুরের একাধিক বিজেপি নেতার বাড়িতে অভিযান চালায় পুলিশ। জানা গেছে, কোলাঘাটে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভাড়া বাড়িতে অভিযান চালায় পুলিশ। পাশাপাশি, ঘাটালের বিজেপি প্রার্থীর আপ্ত সহায়ক তমোঘ্ন দে –সহ আরও দুই বিজেপি নেতার বাড়িতে অভিযান চালায় পুলিশ।

জানা গেছে, মঙ্গলবার রাত আড়াইটে নাগাদ খড়গপুরের তালবাগিচায় তমোঘ্ন দের বাড়িতে হানা দেয় ঘাটাল ও খড়গপুর লোকাল থানার পুলিশ। এর পাশাপাশি বিজেপির ঘাটাল সাংগঠনিক জেলার সম্পাদক সৌমেন মিশ্রর বাড়ি এবং মেদিনীপুরে বিজেপির ঘাটাল সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক তন্ময় ঘোষের বাড়িতেও পুলিশ গভীর রাতে হানা দেয়। যদিও কী কারণে এই তল্লাশি, সেটা নিয়ে পুলিশের পক্ষ থেকে কিছু জানা যায়নি। পর্যাপ্ত নথি এবং তথ্য ছাড়াই এই অভিযান হয়েছে, এমনই অভিযোগ তুলে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন শুভেন্দু অধিকারী এবং হিরণ চট্টোপাধ্যায়।

যদিও কর্তব্যরত এক পুলিশ অফিসার ঘাটালের বিজেপি প্রার্থী হিরণের লাইভে এসে দাবি করেন, প্রতারণার অভিযোগের তদন্ত করতেই এই অভিযান। এনিয়ে পুলিশের সঙ্গে বাদানুবাদও বাদে হিরণের।

অন্যদিকে, এই পুলিশি অভিযান নিয়ে শুভেন্দুর অভিযোগ, অস্ত্র, মাদক বাড়িতে নিয়ে গিয়ে ফাঁসানোর চেষ্টা করছিল পুলিশ। কোলাঘাট থানার ওসি ও তমলুকের সার্কল ইন্সপেক্টরকে সাসপেন্ড করার দাবি জানান তিনি। কোলাঘাট থানার সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মী, সমর্থকরা। তবে পুলিশের দাবি, নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে এক ব্যক্তির খোঁজে এই অভিযান চালানো হয়েছে।

এদিকে, শুভেন্দু ও হিরণের আদালতের দ্বারস্থ হওয়া নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি রাজ্যের শাসক দল। শুভেন্দুকে কটাক্ষ করে তৃণমূলের দাবি, বাড়িতে যদি কিছু না থাকে, তাহলে এত রাগ কেন?   

শুভেন্দু অধিকারী এবং হিরণ চট্টোপাধ্যায়
CV Ananda Bose: রাজ্যপাল বোসের বুকে বিজেপির প্রতীক ব্যাজ? ছবি পোস্ট করে বিবৃতি দেওয়ার দাবি তৃণমূলের
শুভেন্দু অধিকারী এবং হিরণ চট্টোপাধ্যায়
Bangladesh MP Death: নিখোঁজ বাংলাদেশের সাংসদের দেহ মিলল নিউটাউনের ফ্ল্যাটে! তদন্ত শুরু পুলিশের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in