দ্রুত নিয়োগের দাবিতে এবার শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর বাড়ির সামনে বিক্ষোভ SSC চাকরি প্রার্থীদের

বিক্ষোভকারীদের অভিযোগ, ২০১৬ সালে পরীক্ষা দিয়েছিলেন তাঁরা। দীর্ঘ ৫ বছর কেটে গেলেও এখনো নিয়োগ হয়নি তাঁদের। নিয়োগের দাবিতে সল্টলেকের বিকাশ ভবনের সামনে একাধিকবার বিক্ষোভ দেখিয়েও কোনো ফল পাননি তাঁরা।
শিক্ষামন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ
শিক্ষামন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভনিজস্ব চিত্র

দ্রুত নিয়োগের দাবিতে এবার শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর বাড়ির সামনে বিক্ষোভ দেখালেন এসএসসি চাকরি প্রার্থীরা। আজ কালিন্দিতে শিক্ষামন্ত্রীর বাড়ির সামনে ব‍্যানার-প্ল‍্যাকার্ড হাতে বিক্ষোভ দেখান কয়েকজন চাকরি প্রার্থী।

বিক্ষোভকারীদের অভিযোগ, ২০১৬ সালে পরীক্ষা দিয়েছিলেন তাঁরা। দীর্ঘ পাঁচ বছর কেটে গেলেও এখনো নিয়োগ হয়নি তাঁদের। নিয়োগের দাবিতে সল্টলেকের বিকাশ ভবনের সামনে একাধিকবার বিক্ষোভ দেখিয়েও কোনো ফল পাননি তাঁরা। এই বিষয়ে শিক্ষামন্ত্রীর দৃষ্টি আকর্ষণের জন্য তাঁরা শিক্ষামন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ দেখাচ্ছেন।

নিজস্ব চিত্র

বিক্ষোভকারীদের হাতে থাকা প্ল‍্যাকার্ডে নিয়োগ ব‍্যবস্থায় দুর্নীতির বিরুদ্ধে একাধিক স্লোগান ছিল। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধেও স্লোগান ছিল সেখানে। নিয়োগের দাবিতে আর কতদিন তাদের পথে কাটাতে হবে, শিক্ষামন্ত্রী-মুখ‍্যমন্ত্রীর উদ্দেশ্যে সেই প্রশ্নও করা হয়েছে।

তাঁদের দাবি ছিল, শিক্ষামন্ত্রীকে তাঁদের সাথে কথা বলতে হবে। কিন্তু বিক্ষোভ শুরু কিছুক্ষণের মধ্যেই লেকটাউন থানার পুলিশ ঘটনাস্থলে এসে তাদের শিক্ষামন্ত্রীর বাড়ির সামনে থেকে সরানোর চেষ্টা করেন। জানা গেছে শিক্ষামন্ত্রীর বাড়ি থেকেই থানায় ফোন করে খবর দেওয়া হয়েছিল।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in