SSC Corruption: পার্থ চট্টোপাধ্যায় ইস্যুতে সেন্সর তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ! এড়ালেন প্রশ্ন

পার্থ চট্টোপাধ্যায় ইস্যুতে সেন্সর করা হয়েছে দলীয় মুখপাত্র কুণাল ঘোষকে। দলের পক্ষ থেকে সরাসরি এই বিষয়ে কিছু বলা না হলেও রাজনৈতিক মহলের সেরকমই অভিমত।
পার্থ চট্টোপাধ্যায় ও কুণাল ঘোষ
পার্থ চট্টোপাধ্যায় ও কুণাল ঘোষফাইল ছবি, গ্রাফিক্স - সুমিত্রা নন্দন

পার্থ চট্টোপাধ্যায় ইস্যুতে সেন্সর করা হয়েছে দলীয় মুখপাত্র কুণাল ঘোষকে। দলের পক্ষ থেকে সরাসরি এই বিষয়ে কিছু বলা না হলেও রাজনৈতিক মহলের সেরকমই অভিমত। গতকালই নিজের বক্তব্য থেকে সরে এসে কুণাল ঘোষ জানিয়েছেন পার্থ চট্টোপাধ্যায় সম্পর্কে তিনি ব্যক্তিগত জায়গা থেকে কিছু মন্তব্য করেছিলেন। এর ঠিক আগের দিনেই তৃণমূলের পদচ্যুত মহাসচিবকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন তৃণমূলের দলীয় মুখপাত্র।

গত শুক্রবার পার্থ চট্টোপাধ্যায় সম্পর্কে মন্তব্য করতে গিয়ে কুণাল ঘোষ জানিয়েছিলেন, তাঁর বিরুদ্ধে প্রথম থেকে ষড়যন্ত্র করেছিলেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি আরও বলেন, জেল কর্তৃপক্ষ যেন নিয়ম পালন করে তাঁকে সেলেই রাখেন। হাসপাতালে না রাখেন। পার্থকে কোনো সুবিধা দেওয়া হলেও তিনি ব্যবস্থা নেবেন এবং যারা আমার বিরুদ্ধে চক্রান্ত করেছেন তাঁদের একই হাল হবে বলেও তিনি জানিয়েছিলেন।

যদিও শনিবার সাংবাদিক সম্মেলনে পার্থ চট্টোপাধ্যায় সংক্রান্ত সমস্ত প্রশ্নই এড়িয়ে গেছেন কুণাল ঘোষ। তাঁকে সাংবাদিকরা একাধিকবার প্রশ্ন করলেও তিনি কোনো উত্তর দেননি এবং জানিয়ে দেন এই বিষয়ে তিনি কোনো কথা বলবেন না। তাঁর আগের দিনের বক্তব্য কোনো রাজনৈতিক জায়গা থেকে নয়, একান্তই তাঁর ব্যক্তিগত জায়গা থেকে বলা বলেও তিনি জানিয়ে দেন।

যদিও কুণাল ঘোষ একা নন। পার্থ চট্টোপাধ্যায় সম্পর্কে বিতর্কিত মন্তব্য করেছিলেন তৃণমূল বিধায়ক তথা বিধানসভার উপ মুখ্য সচেতক তাপস রায়ও। পার্থ চট্টোপাধ্যায় সম্পর্কে বিতর্কে তিনি বলেন, বারবার ষড়যন্ত্রের কথা না বলে কে ষড়যন্ত্র করেছে সে কথা বলে দিলেই হয়।

রাজনৈতিক মহলের মতে, পার্থ চট্টোপাধ্যায় ইস্যুতে ক্রমশই নিজেদের দূরত্ব বাড়াতে চাইছে তৃণমূল। সেই কারণেই এই প্রসঙ্গে কোনো কিছু না বলার জন্য কুণাল ঘোষকে জানিয়ে দেওয়া হয়েছে। উল্লেখ্য, এখনও পর্যন্ত জেরায় পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন, তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে উদ্ধার হওয়া টাকা কার তিনি জানেন না। বারবারই তাঁর মুখ থেকে শোনা গেছে ষড়যন্ত্রের কথা।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in