সাংবাদিকদের সাথে অভব্যতা করার জের, বিধানসভায় কেন্দ্রীয় বাহিনীর প্রবেশে নিষেধাজ্ঞা স্পিকারের

শুভেন্দু অধিকারী ও বিজেপির অন্য নেতারা জওয়ানদের নিয়ে বিধানসভায় ঢুকতে পারবেন না
সাংবাদিকদের সাথে অভব্যতা করার জের,  বিধানসভায় কেন্দ্রীয় বাহিনীর প্রবেশে নিষেধাজ্ঞা স্পিকারের
ফাইল ছবি

বিধানসভা চত্বরে কেন্দ্রীয় বাহিনী প্রবেশ করতে পারবে না। এই মর্মে বিধানসভার স্পিকারের নির্দেশে এমনই বিজ্ঞপ্তি জারি করেছে বিধানসভার সচিব। শুভেন্দু অধিকারীর নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের বিরুদ্ধে অভিযোগ, তাঁরা বিধানসভা চত্বরে অভব্যতা করেছেন। সাংবাদিকদের মারধর করেছেন।

জানা গিয়েছে, বিধানসভায় শপথ গ্রহণ করে বেরনোর সময় নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীর দিকে এগিয়ে যান সাংবাদিকরা। এরপর সেখানে একটা হুড়োহুড়ি বাধে। অভিযোগ, সাংবাদিকদের সঙ্গে অসভ্যতা করেন জওয়ানরা। কয়েকজন সাংবাদিক ও চিত্র সাংবাদিককে মারধরও করা হয়। এরপরই কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে স্পিকারের কাছে অভিযোগ জানান আক্রান্ত সাংবাদিকরা। তার প্রেক্ষিতেই এদিন স্পিকারের নির্দেশে বিধানসভার সচিব নয়া নির্দেশ জারি করেন।

শুভেন্দু অধিকারী ও বিজেপির অন্য নেতারা জওয়ানদের নিয়ে বিধানসভায় ঢুকতে পারবেন না। অন্যদিকে, বিজেপির পরিষদীয় দলের বৈঠকে ছিলেন না কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক মুকুল রায়। বৈঠকের আগেই বিধানসভা ছাড়েন তিনি। নব নির্বাচিত পরিষদীয় দলের বৈঠকে ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কিন্তু মুকুলের অনুপস্থিতি জল্পনা বাড়িয়েছে। মুকুল অবশ্য বলেন, 'আমি আজ কিছু কথা বলব না। যেদিন বলার সেদিন সবাইকে ডেকে আমি বলব।'

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in