SLST: নিয়োগের দাবিতে উৎসবের মরশুমেও ধর্না! চাকরিপ্রার্থীদের বিজয়ার মিষ্টিমুখ কংগ্রেসের

কংগ্রেস নেতা সৌম্য আইচ রায় জানান যে, অযোগ্য এবং চাকরি বাতিল হয়ে যাওয়া লোকজনের জন্য সুপার নিউম্যারিক পোস্ট তৈরি করে তার জন্য বাংলার মানুষের করের টাকায় আদালতে ছুটছে রাজ্য সরকার।
চাকরিপ্রার্থীদের ধর্না মঞ্চে কংগ্রেস প্রতিনিধি দল
চাকরিপ্রার্থীদের ধর্না মঞ্চে কংগ্রেস প্রতিনিধি দলনিজস্ব চিত্র

এস এল এস টি নবম থেকে দ্বাদশ শ্রেণিতে মেধা তালিকায় নাম থাকা যোগ্য চাকরিপ্রার্থীদের ধর্নার ৯৫৫ তম দিনে তাঁদের পাশে এসে বিজয়ার মিষ্টিমুখ করালেন প্রদেশ কংগ্রেসের নেতারা।

প্রদেশ কংগ্রেস সভাপতি তথা লোকসভায় কংগ্রেসের দলনেতা অধীর রঞ্জন চৌধুরীর নির্দেশে বুধবার কোলকাতার মেয়ো রোডে গান্ধী মূর্তির পাদদেশে চাকরি প্রার্থীদের সঙ্গে দেখা করে তাঁদের মিষ্টিমুখ করান পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস আউটরিচ ও কমিউনিকেশন বিভাগের চেয়ারম্যান সৌম্য আইচ রায়, প্রদেশ কংগ্রেসের সাধারণ সম্পাদক আশুতোষ চট্টোপাধ্যায় এবং প্রদেশ কংগ্রেস সোশাল মিডিয়া ও ডিজিটাল কমিউনিকেশন বিভাগের চেয়ারপারসন অশোক ভট্টাচার্য।

কংগ্রেস নেতা সৌম্য আইচ রায় জানান যে, অযোগ্য এবং চাকরি বাতিল হয়ে যাওয়া লোকজনের জন্য সুপার নিউম্যারিক পোস্ট তৈরি করে তার জন্য বাংলার মানুষের করের টাকায় আদালতে ছুটছে রাজ্য সরকার। কিন্তু যোগ্য চাকরি প্রার্থীদের ৯৫৫ দিন ধরে চলা আন্দোলন তাঁদের চোখে পড়ছে না। আশুতোষ চট্টোপাধ্যায় জানান, তাঁরা এই আন্দোলনকারী চাকরিপ্রার্থীদের যে মিষ্টিমুখ করাচ্ছেন তার সঙ্গে মিশে আছে এই লড়াইকে চালিয়ে নিয়ে যাওয়ার অঙ্গীকার।

চাকরিপ্রার্থীদের ধর্না মঞ্চে কংগ্রেস প্রতিনিধি দল
রেশন দুর্নীতিতে ধৃত বাকিবুরের ১,৬৩২ কাঠা জমি! প্রায় ১০০ কোটি টাকার সম্পত্তির হদিশ

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in