SFI: ৩৭তম রাজ্য সম্মেলনের লোগো প্রকাশ করলেন ইতিহাসবিদ ইরফান হাবিব

‘চাই ক্লাসঘর, চাই শিক্ষার অধিকার, চাই সব্বার দেশ মিলেমিশে বাঁচবার’। করোনা মহামারী আবহে যখন স্কুল কলেজ দীর্ঘদিন ধরে প্রায় বন্ধ, সেই সময় এই শ্লোগানেই ৩৭তম রাজ্য সম্মেলনের পথে যাত্রা শুরু করলো SFI
SFI: ৩৭তম রাজ্য সম্মেলনের লোগো প্রকাশ করলেন ইতিহাসবিদ ইরফান হাবিব
এসএফআই ৩৭ তম রাজ্য সম্মেলনের লোগো প্রকাশ করছেন ডঃ ইরফান হাবিবছবি সংগৃহীত

‘চাই ক্লাসঘর, চাই শিক্ষার অধিকার, চাই সব্বার দেশ মিলেমিশে বাঁচবার’। করোনা মহামারীর আবহে যখন স্কুল কলেজ পড়াশুনা দীর্ঘদিন ধরে প্রায় বন্ধ, সেই সময় এই শ্লোগান নিয়েই ৩৭তম রাজ্য সম্মেলনের পথে যাত্রা শুরু করলো এসএফআই, পশ্চিমবঙ্গ রাজ্য কমিটি। এদিনই সংগঠনের ৩৭তম রাজ্য সম্মেলনের লোগো আনুষ্ঠানিকভাবে প্রকাশ করলেন প্রখ্যাত ইতিহাসবিদ ডঃ ইরফান হাবিব।

গত ১৯ আগস্ট নদীয়ার নবদ্বীপে এক সভার মাধ্যমে গঠিত হয়েছে ৩৭ তম রাজ্য সম্মেলনের অভ্যর্থনা কমিটি। যে সভায় উপস্থিত ছিলেন সুজন চক্রবর্তী, সুমিত দে, সুমিত বিশ্বাস, প্রতীক উর রহমান সহ বাম নেতৃত্ব। অভ্যর্থনা কমিটির সভাপতি নির্বাচিত হন ডঃ অলোক ব্যানার্জি এবং সম্পাদক নির্বাচিত হন সুমিত বিশ্বাস। পৃষ্ঠপোষক হিসেবে আছেন সুমিত দে, অলকেশ দাস, রমা বিশ্বাস ও মেঘলাল শেখ।

আগামী ২৪ থেকে ২৬ সেপ্টেম্বর নদীয়ার নবদ্বীপে (শ্যামল চক্রবর্তী – সুদর্শন রায়চৌধুরী – নিরুপম সেন নগর) অনুষ্ঠিত হবে ৩৭ তম রাজ্য সম্মেলন। এবারের সম্মেলন মঞ্চের নাম দেওয়া হয়েছে শহিদ মইদুল মিদ্যার নামে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in