Recruitment Scam: নিয়োগ দুর্নীতিতে বনি সেনগুপ্তের পর ED-র স্ক্যানারে টলিউডের একাধিক অভিনেত্রী!

ওই অভিনেত্রীদের মধ্যে একজন খুবই জনপ্রিয়। আর্ট ফিল্মেও অভিনয় করেছেন তিনি। অন্য একজন আবার রাজনীতির সাথে যুক্ত।
নিয়োগ দুর্নীতিতে উঠে আসছে টলি অভিনেত্রী যোগ
নিয়োগ দুর্নীতিতে উঠে আসছে টলি অভিনেত্রী যোগগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

নিয়োগ দুর্নীতিতে ইডি দপ্তরে হাজিরা দিয়েছেন টলি অভিনেতা বনি সেনগুপ্ত। কুন্তল ঘোষের সাথে তাঁর আর্থিক লেনদেন খতিয়ে দেখছেন ইডি আধিকারিকরা। এরই মধ্যে সামনে আসছে আরও চাঞ্চল্যকর তথ্য। সূত্রের খবর, নিয়োগ দুর্নীতিতে ইডির নজরে আরও চারজন টলিউড অভিনেত্রী।

ঠিক যেন পেঁয়াজের খোসা। শিক্ষক নিয়োগ দুর্নীতিতে একেরপর এক নাম সামনে এসেই যাচ্ছে। সূত্রের খবর, তদন্ত প্রক্রিয়ায় আরও চারজন টলি অভিনেত্রীর নাম উঠে এসেছে। যদিও কারুর নাম প্রকাশ করেনি আধিকারিকেরা। তাঁদের দাবি, প্রয়োজন পড়লে ওই অভিনেত্রীদেরকেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হবে।

আরও জানা যাচ্ছে, ওই চার অভিনেত্রীর মধ্যে একজন খুবই জনপ্রিয়। আর্ট ফিল্মেও অভিনয় করেছেন তিনি। তাছাড়া অন্য একজন অভিনেতা বনির ঘনিষ্ঠ বলে পরিচিত। তৃতীয় জন কুন্তল ঘোষের সংস্থার সাথে শর্ট ফিল্ম করেছিলেন। চতুর্থ জনের খবর আগেই সামনে এসেছিল। তিনিও টলিউডের জনপ্রিয় মুখ এবং রাজনীতির সাথে যুক্ত আছেন। সম্ভবত এই অভিনেত্রীর সিনামেই বিচারপতি অভিজিৎ গাঙ্গুলি দেখতে চেয়েছিলেন।

অন্যদিকে বৃহস্পতিবার সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে কুন্তল ঘোষের সাথে আর্থিক লেনদেনের বিষয়টি স্বীকার করে নেন বনি সেনগুপ্ত। তিনি বলেন, "কুন্তল ঘোষের সাথে ২০১৭ সালে পরিচয় হয় একটা ইভেন্টের মাধ্যমে। পরে একটি গাড়ি কেনার জন্য ৩০-৪০ লক্ষ টাকার চুক্তি হয়েছিল। গাড়ির শোরুমেই এই টাকা দিয়েছিলেন কুন্তল ঘোষ। আমার নামে গাড়ি থাকায় আমাকে ডেকে পাঠিয়েছে ইডি। তবে কুন্তল ঘোষ যে দুর্নীতির সাথে যুক্ত আমি জানতাম না। উনি যে কাজ করেছেন একদম ভুল। সিনেমা সংক্রান্ত বিষয়ে আমি কোনো টাকা নিইনি।"

নিয়োগ দুর্নীতিতে উঠে আসছে টলি অভিনেত্রী যোগ
২০টি সংসদীয় কমিটিতে উপ-রাষ্ট্রপতি জগদীপ ধনখরের ৮ জন আধিকারিক! ‘অবৈধ’ নিয়োগ, দাবি বিরোধীদের
নিয়োগ দুর্নীতিতে উঠে আসছে টলি অভিনেত্রী যোগ
Sitaram Yechury: ভোটের মুখে নয়, আগে থেকেই নিচুতলাতেও বিরোধীদের ঐক্যবদ্ধ হতে হবে - সীতারাম ইয়েচুরি

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in