Saradha Scam: 'সারদা কান্ডে শুভেন্দুকে আমার মুখোমুখি বসিয়ে জেরা করা হোক' - চ্যালেঞ্জ কুণালের

এর আগে গত ২০ জুলাই সিবিআই ডিরেক্টরকে এক চিঠি লিখে সারদা দুর্নীতি কান্ডে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষকে জেরা করার দাবি জানান বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।
বিজেপি নেতা শুভেন্দু অধিকারী ও তৃণমূল নেতা কুণাল ঘোষ
বিজেপি নেতা শুভেন্দু অধিকারী ও তৃণমূল নেতা কুণাল ঘোষফাইল ছবি, গ্রাফিক্স আকাশ

তৃণমূল কংগ্রেস মুখপাত্র কুণাল ঘোষ প্রকাশ্যে চ্যালেঞ্জ জানালেন রাজ্যের বিরোধী দলনেতা বিজেপির শুভেন্দু অধিকারীকে। শনিবার তৃণমূল মুখপাত্র বলেন, বহু কোটি টাকার সারদা দুর্নীতি কান্ডে তাঁকে এবং শুভেন্দু অধিকারীকে একসঙ্গে বসিয়ে জেরা করুক সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই)।

এর আগে গত ২০ জুলাই সিবিআই ডিরেক্টরকে এক চিঠি লিখে সারদা দুর্নীতি কান্ডে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষকে জেরা করার দাবি জানান বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

সিবিআই আধিকারিককে লেখা চিঠিতে শুভেন্দু অধিকারী বিশেষ করে উল্লেখ করেন যে সারদা কান্ডে জেলবন্দী থাকার সময় কুণাল ঘোষ বারবার মমতা বন্দ্যোপাধ্যায়কে “সারদা কান্ডের মূল সুবিধাভোগী” বলে দাবি করেছিলেন। শনিবার নিজের ট্যুইটার হ্যান্ডেলে ওই চিঠির প্রসঙ্গ টেনে শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জ জানান কুণাল ঘোষ।

ট্যুইটারে কুণাল ঘোষ লিখেছেন, সারদা কান্ডে আমি বেশ কয়েকটা চিঠি লিখেছি। শেষ চিঠি লিখেছি কয়েকদিন আগে। যেখানে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে বলেছি। শুভেন্দুর চিঠি লিখে এই নাটকের উত্তরে আমি তদন্তের স্বার্থে শুভেন্দুকে এবং আমাকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য খোলাখুলি চ্যালেঞ্জ জানাচ্ছি।  

উল্লেখ্য, শুভেন্দু অধিকারী তাঁর চিঠিতে জানিয়েছিলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কেন সারদা দুর্নীতি কান্ডের তদন্ত প্রক্রিয়া থেকে দূরে রাখা হবে? এই প্রসঙ্গেই তিনি ওই চিট ফান্ড সংস্থার পক্ষ থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি কেনার বিষয়টি জানান। শুভেন্দু অধিকারীর বক্তব্য, ওই ছবি আসলে আমানতকারীদের টাকা দিয়ে কেনা হয়েছিল।

বিজেপি নেতা তাঁর চিঠিতে আরও জানান, "এই ধরনের তথ্য প্রমাণ সামনে আসার পরেও, যারা এই কেলেঙ্কারীর শিকার এবং যারা কিছু উচ্চ ও ক্ষমতাবানদের অন্যায়ের ফলে তাদের সঞ্চয় হারিয়েছে সেই লক্ষ লক্ষ দরিদ্রদের ন্যায়বিচার দেওয়ার জন্য সিবিআই কোন ব্যবস্থা নেয়নি।"

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in