কয়লা কান্ডে জিজ্ঞাসাবাদ - সিবিআইকে চিঠি রুজিরা নারুলার
রুজিরা নারুলাফাইল ছবি সংগৃহীত

কয়লা কান্ডে জিজ্ঞাসাবাদ - সিবিআইকে চিঠি রুজিরা নারুলার

অন্যদিকে সোমবার সকালে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ্যালিকা মেনকা গম্ভীরকে জিজ্ঞাসাবাদের জন্য পঞ্চসায়রে তাঁর বাড়িতে পৌঁছে যান সিবিআই আধিকারিকরা।

‌রবিবার কালীঘাটের বাড়িতে গিয়ে অভিষেকের স্ত্রী রুজিরাকে কয়লা কাণ্ডে সাক্ষী হিসেবে জেরা করতে চেয়ে নোটিশ দিয়েছিল সিবিআই। আজ সেই নোটিশের জবাব দিলেন রুজিরা। তবে তখন তিনি বাড়ি ছিলেন না। ফিরে সিবিআইয়ের সঙ্গে যোগাযোগ করেন বলে খবর। তবে দ্বিতীয় দফার নোটিশ তাঁকে পাঠানো হবে না।

চিঠিতে রুজিরা জানিয়েছেন, মঙ্গলবার সকালে ১১টা থেকে বেলা ৩টের মধ্যে তাঁর সঙ্গে দেখা করতে পারেন সিবিআই আধিকারিকরা। তবে এই নোটিশের কারণ তাঁর কাছে অজানা বলেও তিনি জানিয়েছেন।

সিবিআইয়ের উদ্দেশ্যে রুজিরা জানান, ওইদিন ওইসময় সিবিআইয়ের আধিকারিকরা তাঁর কাছে যেতে পারেন। তবে সময়টা আগের থেকে জানিয়ে দিতে বলেছেন।

এই ব্যাপারে নিজাম প্যালেসে দিল্লির আধিকারিকদের সঙ্গে ভিডিও কনফারেন্সে আলোচনা করেন ডিআইজি (‌সিবিআই)‌ ও অন্য আধিকারিকরা। যদিও রুজিরাকে দ্বিতীয় দফার নোটিশ পাঠানোর সম্ভাবনা খারিজ করেছে সিবিআই। জানা গিয়েছে, আগামীকাল সিবিআইয়ের তরফে একটি টিম রুজিরাদেবীকে জিজ্ঞাসাবাদ করতে যাবে। তাতে মহিলা আধিকারিকরাও থাকবেন। প্রশ্ন নিয়েও আলোচনা শুরু হয়েছে।

অন্যদিকে সোমবার সকালে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ্যালিকা মেনকা গম্ভীরকে জিজ্ঞাসাবাদের জন্য পঞ্চসায়রে তাঁর বাড়িতে পৌঁছে যান সিবিআই আধিকারিকরা। যদিও নিরাপত্তারক্ষীদের বাধায় আবাসনের বাইরে গাড়ি রেখে তাঁদের ভেতরে ঢুকতে হয়।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in