রাজ্য মন্ত্রিসভায় রদবদল, মন্ত্রিত্ব থেকে বাদ সাধন পান্ডে, অর্থ দপ্তর থাকছে মুখ্যমন্ত্রীর হাতেই

রাজ‍্য মন্ত্রিসভায় একাধিক রদবদল। রাজ‍্যের নতুন পঞ্চায়েত মন্ত্রী হলেন পুলক রায়। এতদিন জনস্বাস্থ্য ও কারিগরী বিভাগের মন্ত্রী ছিলেন উলুবেড়িয়া দক্ষিণের বিধায়ক পুলক রায়।
রাজ্য মন্ত্রিসভায় রদবদল, মন্ত্রিত্ব থেকে বাদ সাধন পান্ডে, অর্থ দপ্তর থাকছে মুখ্যমন্ত্রীর হাতেই
মমতা বন্দ্যোপাধ্যায়ফাইল ছবি

রাজ‍্য মন্ত্রিসভায় একাধিক রদবদল। সদ‍্যপ্রয়াত সুব্রত মুখোপাধ্যায়ের জায়গায় রাজ‍্যের নতুন পঞ্চায়েত মন্ত্রী হলেন পুলক রায়। এতদিন জনস্বাস্থ্য ও কারিগরী বিভাগের মন্ত্রী ছিলেন উলুবেড়িয়া দক্ষিণের বিধায়ক পুলক রায়। এবার পঞ্চায়েত মন্ত্রীরও দায়িত্ব দেওয়া হলো তাঁকে। আজ মন্ত্রিসভার বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ক্রেতা সুরক্ষা মন্ত্রীর পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে সাধন পান্ডেকে। এই দপ্তরের দায়িত্ব দেওয়া হয়েছে মানস ভুঁইয়াকে। পাশাপাশি জলসম্পদ উন্নয়ন মন্ত্রকের দায়িত্বও রয়েছে মানস ভুঁইয়ার হাতে। প্রসঙ্গত, বেশ কয়েকদিন ধরেই অসুস্থ রয়েছেন সাধন পান্ডে। সেই কারণে মন্ত্রিত্ব থেকে তাঁকে সরানো হয়েছে বলে মনে করা হচ্ছে।

দায়িত্ব বেড়েছে চন্দ্রিমা ভট্টাচার্যেরও। অর্থ দফতরের প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়েছে তাঁকে। অর্থ দপ্তর নিজের হাতেই রাখছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অর্থ দফতরের উপদেষ্টা পদে থাকছেন অমিত মিত্র।

স্বনির্ভর গোষ্ঠীর বাড়তি দায়িত্ব পেলেন শশী পাঁজা। শিল্প পুনর্গঠন দফতরের বাড়তি দায়িত্ব পেয়েছেন পার্থ চট্টোপাধ্যায়।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in