Recruitment Scam: কুন্তলের সাথে আর্থিক লেনদেন! ইডির নজরে টলিউড অভিনেতা বনি সেনগুপ্ত

সূত্রের খবর, এবার কুন্তলের ব্যাঙ্কের নথি থেকেই মিললো বনি সেনগুপ্তের নাম। আদৌ টাকা পেয়েছিলেন কিনা বনি সেনগুপ্ত? তাও খতিয়ে দেখছে ইডি।
বনি সেনগুপ্ত
বনি সেনগুপ্তছবি - বনি সেনগুপ্তের ফেসবুক পেজ

নিয়োগ দুর্নীতির সাথে টলিউড যোগের কথা আগেই উঠে এসেছিল তদন্তে। সেই সূত্র ধরেই এবার টলি তারকা বনি সেনগুপ্তকে তলব করল ইডি। আধিকারিকদের দাবি, ধৃত যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে অভিনেতার অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করা হয়েছে। প্রসঙ্গত, একুশের বিধানসভা ভোটের আগে বনি বিজেপিতে যোগ দিয়েছিলেন।

কুন্তল ঘোষকে জিজ্ঞাসাবাদের পর একের পর এক নাম সামনে আসছে। কখনও সাংবাদিকদের সামনেই গোপাল দলপতি, হৈমন্তী গাঙ্গুলিদের নাম বলছেন তিনি। আবার সূত্র মারফত অন্যান্য ব্যক্তিদের নাম প্রকাশ্যে আসছে।

সূত্রের খবর, কুন্তলের ব্যাঙ্কের নথি থেকেই মিলেছে বনি সেনগুপ্তের নাম। আধিকারিকরা জানতে চান কী কারণে যুব তৃণমূল নেতার থেকে ওই অভিনেতা টাকা নিয়েছিলেন। আদৌ টাকা পেয়েছিলেন কিনা বনি সেনগুপ্ত? তাও খতিয়ে দেখছে ইডি।

বনি সেনগুপ্ত অবশ্য বলেছেন, তিনি অবশ্যই ইডি দপ্তরে হাজিরা দেবেন। তদন্তে সবরকম সাহায্য করারও আশ্বাস দিয়েছেন তিনি। শুক্রবার তাঁকে তলব করা হয়েছে। কিন্তু সিনেমা সংক্রান্ত কিছু কাজ থাকায় আজই হাজিরা দিয়েছেন তিনি।

চলতি সপ্তাহে বনি ছাড়াও কুন্তল ঘোষের সাথে যুক্ত একাধিক এজেন্টকে তলব করতে পারে ইডি। আধিকারিকদের দাবি, তদন্তে কোনো ত্রুটি রাখতে চাইছেন না তাঁরা।

উল্লেখ্য, এর আগে কুন্তল ঘোষের ব্যাঙ্কের নথির মাধ্যমেই সোমা চক্রবর্তীর নাম সামনে এসেছিল। তিনি হাজিরাও দিয়েছিলেন ইডি দপ্তরে। জানা যায় ধাপে ধাপে প্রায় ৫০ লক্ষ টাকা ট্রান্সফার করা হয়েছিল সোমা চক্রবর্তীর অ্যাকাউন্টে।

সোমা চক্রবর্তী একটি পার্লারের মালিক। তাঁর দাবি, ব্যবসায় ক্ষতি হওয়ার জন্য কুন্তল ঘোষের কাছে থেকে ওই টাকা ঋণ নিয়েছিলেন। ২০১৭ সালের শেষ দিকে কুন্তল ঘোষের সাথে পরিচয় হয় তাঁর।

বনি সেনগুপ্ত
অপসারিত ফিরহাদ হাকিম, সংখ্যালঘু ভোটব্যাঙ্ক হারানোর ভয়েই কি বিশেষ তৎপরতা!
বনি সেনগুপ্ত
মণীশ সিসোদিয়ার নিঃশর্ত মুক্তির দাবি, মোদীকে চিঠি তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিনের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in