ভবানীপুরের ভোটার হলেন প্রশান্ত কিশোর

ভোটার তালিকা অনুযায়ী ভবানীপুর কেন্দ্রের ৭৩ নম্বর ওয়ার্ডের ২২২ পার্টের ভোটার প্রশান্ত কিশোর। তাঁর ভোটকেন্দ্র সেন্ট হেলেন স্কুল। ভোটার তালিকায় সিরিয়াল নম্বর ৯৫০।
ভবানীপুরের ভোটার হলেন প্রশান্ত কিশোর
প্রশান্ত কিশোরফাইল ছবি সংগৃহীত

ভবানীপুর উপনির্বাচনের কয়েকদিন আগে এই কেন্দ্রের ভোটার হিসেবে ভোটকুশলী প্রশান্ত কিশোরের নাম প্রকাশ‍্যে এলো। এর আগে বিহারের সাসারাম জেলায় নিজের গ্রামের ভোটার তালিকায় নাম ছিল তাঁর।

সূত্রের খবর, বিধানসভা নির্বাচনের আগেই ভবানীপুর কেন্দ্রের ভোটার হিসেবে নাম উঠেছিল প্রশান্ত কিশোরের। শনিবার তা প্রকাশ‍্যে এসেছে। ভোটার তালিকা অনুযায়ী ভবানীপুর কেন্দ্রের ৭৩ নম্বর ওয়ার্ডের ২২২ পার্টের ভোটার প্রশান্ত কিশোর। তাঁর ভোটকেন্দ্র সেন্ট হেলেন স্কুল। ভোটার তালিকায় সিরিয়াল নম্বর ৯৫০। তালিকায় বয়স উল্লেখ করা হয়েছে ৪৪ বছর। তাঁর বাবার নাম শ্রীকান্ত পান্ডে। ভোটার কার্ডে তাঁর ঠিকানার জায়গায় কালীঘাটের পটুয়াপাড়া এলাকার একটি ঠিকানা উল্লেখ রয়েছে।

আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরের উপনির্বাচন। এই কেন্দ্রে তৃণমূলের প্রার্থী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সদ‍্য সমাপ্ত বিধানসভা নির্বাচনে তৃণমূলের বিপুল জয়ে অগ্রণী ভূমিকা পালন করা প্রশান্ত কিশোর ব‍্যস্ততার কারণে বিধানসভার ভোট দিতে যেতে পারেননি‌।‌ তবে উপনির্বাচনে ভোট দিতে ভোটের লাইনে দাঁড়াতে পারে বলে মনে করা হচ্ছে।

বিজেপির তরফ থেকে এই বিষয়টি নিয়ে তৃণমূলকে আক্রমণ করা হয়েছে। বিজেপির মিডিয়া ইনচার্জ সপ্তর্ষি চৌধুরী প্রশান্ত কিশোরকে বহিরাগত ভোটার বলে কটাক্ষ করেছেন। কমিশনে বিষয়টি জানাবেন বলে জানিয়েছেন বিজেপি নেতা রাহুল সিনহা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.