৩টের মধ্যে CBI অফিসে হাজিরা দিতে হবে পরেশ অধিকারীকে, নইলে কড়া পদক্ষেপ, হুঁশিয়ারি হাইকোর্টের

পরেশ অধিকারীর বিরুদ্ধে আদালত অবমাননার মামলা দায়ের করা হয়েছে। সেই মামলার শুনানিতে আজ এই নির্দেশ দিয়েছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।
পরেশ অধিকারী
পরেশ অধিকারী

পরেশ অধিকারীকে সিবিআই দপ্তরে হাজিরা দেওয়ার জন্য ২ ঘণ্টা সময় দিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এদিন দুপুর ১ টা নাগাদ এই নির্দেশ দিয়েছেন তিনি। অর্থাৎ বিকেল ৩ টের মধ্যে নিজাম প্যালেসে হাজিরা দিতে হবে পরেশ অধিকারীকে। যদিও রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী এখন কোথায় আছেন তারই উত্তর জানেন না কেউ।

জালিয়াতির মাধ্যমে মেয়ে অঙ্কিতা অধিকারীকে শিক্ষিকার চাকরি পাইয়ে দিয়েছেন পরেশ অধিকারী, মঙ্গলবার কলকাতা হাইকোর্টে একাদশ-দ্বাদশ শ্রেণির শিক্ষক নিয়োগে দুর্নীতি মামলার শুনানির সময় এই অভিযোগ তোলেন এক মামলাকারী। এই অভিযোগের সিবিআই তদন্তের নির্দেশ দেয় অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের একক বেঞ্চ। যদিও এখনও সিবিআই অফিসে হাজিরা দেননি পরেশ অধিকারী। তাঁর বিরুদ্ধে আদালত অবমাননার মামলা দায়ের করা হয়েছে। সেই মামলার শুনানিতে আজ এই নির্দেশ দিয়েছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

অন্যদিকে এই নিয়ে অভিনব প্রতিবাদে নামলেন SFI-DYFI সদস্যরা। মন্ত্রীর নিখোঁজ পোস্টার গলায় ঝুলিয়ে টর্চ হাতে রাস্তায় রাস্তায় ঘুরছেন তাঁরা। মন্ত্রীর সন্ধান চেয়ে জেলায় জেলায় মাইকিং করছেন তাঁরা। আমজনতার কাছে জানতে চাইছেন তাঁরা কেউ মন্ত্রী পরেশ অধিকারীকে দেখেছেন কিনা।

পরেশ অধিকারী
Paresh Adhikari: ট্রেন থেকে উধাও মন্ত্রী পরেশ অধিকারী, উঠছে একাধিক প্রশ্ন

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in