১ মে রাজ্য জুড়ে কোভিড সচেতনতা প্রচারে নামছে সংযুক্ত মোর্চা

এদিন বিমান বসু জানান - কোভিড পরিস্থিতি বিপজ্জনক আকার নেওয়ায় রাজ্যে জনস্বাস্থ্য কর্মসূচী নিয়ে রাস্তায় নামার সিদ্ধান্ত নিয়েছে সংযুক্ত মোর্চা। আগামী ১ মে কলকাতা সহ সারা রাজ্যে কর্মসূচী পালন করা হবে।
১ মে রাজ্য জুড়ে কোভিড সচেতনতা প্রচারে নামছে সংযুক্ত মোর্চা
বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুফাইল ছবি ডেকান হেরাল্ডের সৌজন্যে

শুধু নির্বাচনী আসন সমঝোতা নয়। নির্বাচন মিটে যাবার পর এবার কোভিড সচেতনতা প্রচারে যৌথ ভাবে রাস্তায় নামতে চলেছে সংযুক্ত মোর্চা। বুধবার সংযুক্ত মোর্চার পক্ষে বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু একথা জানিয়েছেন।

এদিন বিমান বসু জানান - কোভিড পরিস্থিতি বিপজ্জনক আকার নেওয়ায় রাজ্যে জনস্বাস্থ্য কর্মসূচী নিয়ে রাস্তায় নামার সিদ্ধান্ত নিয়েছে সংযুক্ত মোর্চা। আগামী ১ মে কলকাতা সহ সারা রাজ্যে বিকেন্দ্রীকৃতভাবে কোভিড সচেতনতা প্রসারের কর্মসূচী পালন করা হবে।

তিনি আরও জানান, ১ মে শনিবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত জেলায় জেলায় কোভিড সচেতনতা প্রসারের কর্মসূচী পালিত হবে। জনগণকে সাহায্যের জন্য জেলায় জেলায় হেল্প লাইন চালুর উদ্যোগও নেওয়া হবে।

বুধবার রাতে রাজ্য স্বাস্থ্য দপ্তর প্রকাশিত পরিসংখ্যান অনুসারে রাজ্যে শেষ ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণ ১৭ হাজার ছাড়িয়েছে। শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে সংক্রমিত হয়েছেন ১৭,২০৭ জন। শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে মৃত্যু হয়েছে ৭৭ জনের। রাজ্যে এদিন অ্যাক্টিভ কেস বেড়েছে ৫,১৯৭। রাজ্যে এই মুহূর্তে মোট অ্যাক্টিভ কেসের সংখ্যা ১,০৫,৮১২।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in