Narada Scam: জেলে যাওয়ার পরই শ্বাসকষ্ট মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়ের, ভর্তি SSKM-এ

জেলে নিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই অসুস্থ বোধ করেন সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়। মদন ও শোভন শ্বাসকষ্ট অনুভব করায় তাঁদের দ্রুত সংশোধনাগারের হাসপাতালে ভর্তি করা হয়।
Narada Scam: জেলে যাওয়ার পরই শ্বাসকষ্ট মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়ের, ভর্তি SSKM-এ
মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়ছবি সংগৃহীত

জেলে নিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই অসুস্থ হয়ে পড়লেন মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়। শ্বাসকষ্ট শুরু হয় তাঁদের। দু'জনকেই এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। অক্সিজেন সাপোর্টে রয়েছেন তাঁরা।

সোমবার সকালে নারদ কান্ডে রাজ‍্যের চার নেতা-মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতারের পর থেকেই একের পর এক নাটক চলছে। বিশেষ আদালত ধৃতদের জামিন মঞ্জুর করলেও গভীর রাতে হাইকোর্ট সেই জামিনের ওপর স্থগিতাদেশ জারি করে। রাত ১.১৫ নাগাদ তাঁদের প্রেসিডেন্সি জেলে নিয়ে যাওয়া হয়।

সূত্রের খবর, জেলে নিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই অসুস্থ বোধ করেন সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়। মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায় শ্বাসকষ্ট অনুভব করায় তাঁদের দ্রুত সংশোধনাগারের হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অসুস্থতা বাড়তে থাকায় পৌনে চারটে নাগাদ সুব্রত মুখোপাধ্যায় সহ তিনজনকেই এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু কোনোরকম শারীরিক পরীক্ষা না করিয়েই জেলে ফিরে যান সুব্রত মুখোপাধ্যায়।

মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কে উডবার্ন ওয়ার্ডের ১০৩ ও ১০৬ নম্বর কেবিনে ভর্তী করা হয়েছে বলে জানা গেছে। মদন মিত্রের শরীরে অক্সিজেনের মাত্রা কমে গিয়েছিল। তাঁকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে শোভন চট্টোপাধ্যায়কেও অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। তবে আপাতত দুজনের অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে।

অপরদিকে, রাজ‍্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের পরিবারের তরফ থেকে তাঁকে জেলের পরিবর্তে হাসপাতালে রাখার আবেদন জানানো হয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in