Narada Scam: গ্রেপ্তার ফিরহাদ হাকিম, জিজ্ঞাসাবাদ মদন মিত্র, সুব্রত মুখার্জি, শোভন চট্টোপাধ্যায়কে

ফিরহাদ হাকিমের পাশাপাশি নারদ কান্ডে অভিযুক্ত রাজ‍্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, তৃণমূল বিধায়ক মদন মিত্র ও কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতেও সোমবার সকালে CBI-র টিম গিয়েছিল।
Narada Scam: গ্রেপ্তার ফিরহাদ হাকিম, জিজ্ঞাসাবাদ মদন মিত্র, সুব্রত মুখার্জি, শোভন চট্টোপাধ্যায়কে
ফিরহাদ হাকিম, সুব্রত মুখার্জি, শোভন চট্টোপাধ্যায়, মদন মিত্রফাইল ছবি

নারদ মামলায় রাজ‍্যের মন্ত্রী ফিরহাদ হাকিমকে গ্রেফতার করলো সিবিআই। সকাল ন'টা নাগাদ চেতলায় মন্ত্রীর নিজের বাড়ি থেকেই গ্রেফতার করা হয়েছে তাঁকে। যদিও সিবিআইয়ের দাবি গ্রেফতার নয়, জিজ্ঞাসাবাদের জন্য নিজাম প‍্যালেসে নিয়ে যাওয়া হচ্ছে তাঁকে।

এদিন সকালেই কেন্দ্রীয় বাহিনীর বিশাল ফোর্স নিয়ে ফিরহাদ হাকিমের বাড়ি ঘিরে ফেলে নারদ কান্ডে তদন্তকারী সংস্থা সিবিআই-এর একটি টিম। বাড়ির ভিতরে যান সিবিআই আধিকারিকরা। কিছুক্ষণ পরে মন্ত্রীকে সাথে নিয়ে বাইরে আসেন তাঁরা।

বাড়ি থেকে বেরোনোর সময় সাংবাদিকদের সামনে কলকাতার প্রাক্তন মেয়র বলেন, "নারদ কান্ডে আমাকে গ্রেফতার করি হচ্ছে। আমাকে নিজাম প‍্যালেসে নিয়ে যাওয়া হচ্ছে। আমি আদালতে দেখে নেব।" তাঁর আরও অভিযোগ, অধ‍্যক্ষের অনুমতি ছাড়াই তাঁকে গ্রেফতার করা হয়েছে। এমনকি কোনো আগাম নোটিসও দেওয়া হয়নি তাঁকে।

ফিরহাদ হাকিমের পাশাপাশি নারদ কান্ডে অভিযুক্ত রাজ‍্যের অপর এক মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, তৃণমূল বিধায়ক মদন মিত্র ও কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতেও সোমবার সকালে সিবিআইয়ের একটি করে টিম গিয়েছিল। তাঁদেরও নিজাম প‍্যালেসে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in