'কালারফুল' মদন মিত্রকে বেশি 'সাজুগুজু' না করার পরামর্শ মমতা বন্দ্যোপাধ্যায়ের

৬৬ বছরেও এখনো রঙিন মদন মিত্র। গঙ্গা বক্ষে নৌকার ওপর নায়িকাদের সাথে দোল খেলতে দেখা যায় তাঁকে। কখনো আবার নায়কদের মতো বাইক চালান, কেপ্রি প‍্যান্ট পরে বক্সিং গ্লাভস হাতে পাঞ্চিং ব‍্যাগে পাঞ্চ মারেন।
'কালারফুল' মদন মিত্রকে বেশি 'সাজুগুজু' না করার পরামর্শ মমতা বন্দ্যোপাধ্যায়ের
মদন মিত্র এবং মমতা বন্দ্যোপাধ্যায়ফাইল ছবি

'কালারফুল' মদন মিত্রকে বেশি 'সাজুগুজু' না করার পরামর্শ দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। দলনেত্রীর কথায়, বেশি কালারফুল হয়ে গেলে সমস্যা আছে।

ভবানীপুর উপনির্বাচনের দায়িত্ব ভাগাভাগি নিয়ে বুধবার চেতলায় তৃণমূলের কর্মীসভা ছিল। সেখানে ভবানীপুরের তৃণমূল প্রার্থী তথা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি উপস্থিত ছিলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। দায়িত্ব বোঝানোর সময় মদন মিত্রকে উদ্দেশ্য করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "মদন তুমি তোমার পাড়াটা দেখে নিও। পরশু দেখলাম ধুতি-পাঞ্জাবি পরে দাঁড়িয়েছিলে। সেরকমই থেকো।"

এরপরই তিনি বলেন, "সাজুগুজু করবে কিন্তু বেশি সাজুগুজু করবে না। মদন একটু কালারফুল ছেলে। মাঝে মাঝে একটু বেশি কালারফুল হয়ে যায়। বেশি কালারফুল হয়ে গেলে আবার প্রবলেম হয়ে যায়।" দলনেত্রীর এই কথাতে হাসির রোল ওঠে কর্মীসভায়।

৬৬ বছরেও এখনো রঙিন মদন মিত্র। গঙ্গা বক্ষে নৌকার ওপর নায়িকাদের সাথে দোল খেলতে দেখা যায় তাঁকে। কখনো আবার নায়কদের মতো বাইক চালান, কেপ্রি প‍্যান্ট পরে বক্সিং গ্লাভস হাতে পাঞ্চিং ব‍্যাগে পাঞ্চ মারেন। বিভিন্ন রঙিন পোশাক, বাহারি সানগ্লাস, জুতো পরে ফ‍্যাশন ট্রেন্ড তৈরি করে বিধানসভায় যান। তাঁর এই রঙিন লাইফস্টাইলের জন্য সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় তিনি। সম্প্রতি তাঁর দু-দুটি বায়োপিক হওয়ার ঘোষণাও হয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in