বেহালা-মহেশতলার জল যন্ত্রণার মূল কারণ রেলের অসহযোগিতা ও স্থানীয় CPIM পার্টি অফিস, মত ফিরহাদের

সিপিআইএমের পার্টি অফিসটিকে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়ার বিষয়টিতেও সমাধান সূত্র মিলেছে বলে এদিন জানান ফিরহাদ। তবে এই বিষয়ে সিপিআইএম নেতৃত্বের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।
বেহালা-মহেশতলার জল যন্ত্রণার মূল কারণ রেলের অসহযোগিতা ও স্থানীয় CPIM পার্টি অফিস, মত ফিরহাদের
নিজস্ব চিত্র

বেহালা ও মহেশতলা এলাকার জল যন্ত্রণার মূল কারণ, রেলের অসহযোগিতা ও সিপিআইএম -এর পার্টি অফিসের অবস্ট্রাকশন। এমনটাই মনে করছেন ফিরহাদ হাকিম। তাঁর কথা অনুযায়ী- এই অঞ্চল থেকে বের হওয়া ছোট ক্যানেলটিকে মনিকালি খালের সঙ্গে যুক্ত করে দিলে খুব সহজেই এই অংশের জল দ্রুত বেরিয়ে যেতে পারবে।

সেই লক্ষ্যেই এদিন গার্ডেনরিচ পাম্পিং স্টেশন এ উচ্চ পর্যায়ের বৈঠকে বসেন, কলকাতা পুরসভার বর্তমান প্রশাসক মন্ডলীর চেয়ারম্যান ফিরহাদ হাকিম। উপস্থিত ছিলেন কলকাতা পুরসভার প্রশাসক মন্ডলীর অন্যতম সদস্য তারক সিং সহ পুরসভার শীর্ষ আধিকারিকরা। রেলের সঙ্গে কথা বলে দ্রুত ছোট খালের ওপর রেলের স্ন্যাপগুলি আপাতত সরিয়ে নেওয়ার মাধ্যমে সংস্কারের কাজ শুরু করা হবে।

অন্যদিকে, সিপিআইএমের পার্টি অফিসটিকে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়ার বিষয়টিতেও সমাধান সূত্র মিলেছে বলে এদিন জানান ফিরহাদ। তবে এই বিষয়ে সিপিআইএম নেতৃত্বের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। সমস্ত দিক খতিয়ে দেখে বিষয়টিকে দ্রুত কার্যকর করতে মহেশতলা পৌরসভার চেয়ারম্যান ও বিধায়ক দুলাল দাসকে সমস্ত দায়িত্ব দেওয়া হয়েছে বলে জানান ফিরহাদ হাকিম।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in