PC Sarkar Junior: ইডি অফিসে হাজিরা জাদুকর জুনিয়র পিসি সরকারের, কোন মামলায়?

People's Reporter: গত ৭ ডিসেম্বর টাওয়ার গ্রুপের রামেন্দু চট্টোপাধ্যায়কে চিট ফান্ড কেলেঙ্কারিতে গ্রেফতার করেছে ইডি। টাওয়ার গ্রুপের সঙ্গে ব্যবসায়ীক সম্পর্ক ছিল জুনিয়ার পিসি সরকারের।
পিসি সরকার জুনিয়র
পিসি সরকার জুনিয়রছবি সংগৃহীত

ইডি অফিসে হাজির হলেন জাদুকর জুনিয়র পিসি সরকার। শুক্রবার সকালে নিজাম প্যালেসে যান তিনি। তবে কেন হটাৎ ইডি অফিসে গেলেন জুনিয়ার পিসি সরকার, সেবিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে মনে করা হচ্ছে, এর আগে চিটফান্ড কেলেঙ্কারিতে তাঁর নাম জড়িয়েছিল, তার জিজ্ঞাসাবাদের জন্যেই ইডি অফিসে হাজিরা দিয়েছেন তিনি।

উল্লেখ্য, গত ৭ ডিসেম্বর টাওয়ার গ্রুপের রামেন্দু চট্টোপাধ্যায়কে চিট ফান্ড কেলেঙ্কারিতে গ্রেফতার করেছে ইডি। জানা গেছে, এই রামেন্দু চট্টোপাধ্যায়ের টাওয়ার গ্রুপের সঙ্গে ব্যবসায়ীক সম্পর্ক ছিল জুনিয়ার পিসি সরকারের। সূত্রের খবর, সেই সংক্রান্ত জিজ্ঞাসাবাদের জন্যই তাঁকে তলব করেছে ইডি।

উল্লেখ্য, এর আগে ২০২১ সালে চিটফান্ড কান্ডে পিসি সরকারের বাড়িতে তল্লাশি চালিয়েছিল আর এক কেন্দ্রীয় সংস্থা সিবিআই। পরবর্তীতে তাঁকে তলবও করেছিল সিবিআই। সূত্রের খবর, সেই সময় টাওয়ার কোম্পানির রেস্তোরাঁ নিয়ে ব্যবসায়ীক চুক্তি ছিল জুনিয়ার পিসি সরকারের। চুক্তির বাইরে অন্য কোনও ভাবে টাকা লেনদেন হয়েছিল কি না, তা জানতেই তদন্ত করেন সিবিআই আধিকারিকেরা।

প্রসঙ্গত, চলতি বছরে শুরুর দিকে এই চিটফান্ড কাণ্ডে ফের সক্রিয় হয়ে ওঠে ইডি। সেই সময়ে প্রধানত টাওয়ার গ্রুপ এবং পিনকন গ্রুপ নামে দুটি চিটফান্ড কাণ্ডের তদন্ত করছিল সিবিআই। টাওয়ার গ্রুপের প্রধান রামেন্দু চট্টোপাধ্যায়ের হাওড়ার বাড়িতেও তল্লাশি অভিযান চালিয়েছিল ইডি। সেইসময় তাঁর বাড়ি থেকে বহু গুরুত্বপূর্ণ নথি বাজেয়াপ্ত করেছিল ইডি। গত ৭ ডিসেম্বর রামেন্দুকে হেফাজতে নেয় ইডি।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in