মীনাক্ষী মুখার্জির মুক্তির পর ফের আটক বাম ছাত্র যুব নেতৃত্ব

আরও একবার আটক করা হল বাম ছাত্র নেতৃত্বকে। ধৃতদের লালবাজারে নিয়ে যাওয়া হচ্ছে।
আটক বাম কর্মী নেতৃত্ব
আটক বাম কর্মী নেতৃত্বছবি নিজস্ব

আরও একবার আটক করা হল বাম ছাত্র নেতৃত্বকে। মঙ্গলবার আলিপুর থেকে ডিওয়াইএফআই নেত্রী মীনাক্ষী মুখার্জির মুক্তির পর ছাত্র যুব নেতৃত্ব মিছিল করে রাসবিহারীর দিকে আসার পথে তাঁদের আটক করে পুলিশ। ধৃতদের লালবাজারে নিয়ে যাওয়া হয়েছে।

এসএফআই সাধারণ সম্পাদক ময়ূখ বিশ্বাস পিপলস রিপোর্টারের প্রতিনিধিকে জানিয়েছেন, মীনাক্ষী মুখার্জিকে অভিনন্দন জানাতে যাওয়ার সময় বিনা প্ররোচনায় ছাত্র যুব নেতৃত্ব ও কর্মীদের আটক করা হয়েছে।

এদিন আটক হয়েছেন এসএফআই সাধারণ সম্পাদক ময়ূখ বিশ্বাস, রাজ্য সম্পাদক সৃজন ভট্টাচার্য সহ কলকাতা জেলা এসএফআই এবং ডিওয়াইএফআই নেতৃত্ব এবং বিভিন্ন জেলা নেতৃত্ব।

এদিনই কিছুক্ষণ আগে নিজের ফেসবুক পোস্টে এসএফআই সাধারণ সম্পাদক ময়ূখ বিশ্বাস লিখেছেন, "আমাদের অপরাধ জেল থেকে মুক্ত কমরেডদের অভিনন্দন জানাতে যাওয়া। সে 'অপরাধে' রাসবিহারী মোড়ে অতর্কিতে আক্রমণ করে কলকাতা পুলিশ। লাঠিচার্জ করেছে। টানাহ্যাঁচড়া করে আমাদের নিয়ে যাওয়া হচ্ছে লালবাজারে।মারুক। জেলে পুরুক। আনিস খানের খুনীদের আড়াল করা যাবে না।"

এসএফআই রাজ্য সভাপতি প্রতীক উর রহমান তাঁর ফেসবুক পোস্টে লিখেছেন - "রাসবিহারী মোড়থেকে ময়ূখ দা, সৃজন, বিকাশ সহ আরও অনেক ছাত্র যুবদের পুলিশ গ্রেপ্তার করে লালবাজারে নিয়ে গেছে। আমরা পরিষ্কার ভাবে বলছি আজ যদি ওদের ছাড়া না হয়, কাল থেকে গোটা কলকাতা সহ বাংলা অচল করে দেবো। এটা হুঁশিয়ারি ভাবলে তাই, দাবি ভাবলে তাই, অনুরোধ ভাবলেও তাই। এই ভাবে আনিসের খুনীদের আড়াল করতে পারবেন না, আমরা রাস্তাতেই বুঝে নেবো।"

এদিনই এক ফেসবুক পোস্টে এসএফআই রাজ্য সম্পাদক সৃজন ভট্টাচার্য জানিয়েছেন, "হাওড়া জেলে ১৫ জন ও আলিপুর জেলে মীনাক্ষীদি ছাড়া পাওয়ার পর অভিনন্দন জানাতে রাসবিহারী মোড়ে জড়ো হচ্ছিলাম আমরা। সম্পূর্ণ অকারণে আক্রমণ করে, টানাহ্যাঁচড়া করে আটক করেছে পুলিশ। আমার সাথে আছে ময়ূখদা, বিকাশদা সহ কমরেডরা। লালবাজার নিয়ে যাচ্ছে।"

(বিস্তারিত আসছে)

আটক বাম কর্মী নেতৃত্ব
Anis Khan Case: মারুক, জেলে পাঠাক, খুন করুক - কোনো কিছুর তোয়াক্কা করি না - আমাদের লড়াই চলবে - DYFI

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in