মাদক কাণ্ডে শঙ্কু-অনুপমকে নোটিশ !!

এ ব্যাপারে নির্দিষ্ট করে কিছু জানা না গেলেও সূত্রের খবর, ধৃত প্রবীর দে জেরায় এই দুই নেতার নাম করেছে। তার প্রেক্ষিতেই তাঁদের নোটিশ দেওয়া হতে পারে বলে খবর।
মাদক কাণ্ডে শঙ্কু-অনুপমকে নোটিশ !!
শঙ্কুদেব পন্ডা, পামেলা গোস্বামী ও অনুপম হাজরা ফাইল ছবি

২৭শে ফেব্রুয়ারি, কলকাতা- মাদক কাণ্ডে বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডা এবং অনুপম হাজরাকে নোটিশ পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুলিশ। এ ব্যাপারে নির্দিষ্ট করে কিছু জানা না গেলেও সূত্রের খবর, ধৃত প্রবীর দে জেরায় এই দুই নেতার নাম করেছে। তার প্রেক্ষিতেই তাঁদের নোটিশ দেওয়া হতে পারে বলে খবর। তবে কারও কাছ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

উল্লেখ্য, এই প্রবীর দে'কে বিজেপি যুব নেত্রী পামেলা গোস্বামীর সঙ্গে গ্রেফতার করা হয়েছিল। ঘটনার দিন তাঁরা একই গাড়িতে ছিলেন। গত ১৯ ফেব্রুয়ারি পামেলা গোস্বামী এবং প্রবীর দে'কে গ্রেফতার করে নিউ আলিপুর থানার পুলিশ। তাঁদের জিজ্ঞাসাবাদে উঠে আসে রাকেশ সিং নামে এক বিজেপি নেতার নাম।

যদিও তিনি প্রথমে ঘটনার কথা অস্বীকার করেন এবং জানান পামেলার সঙ্গে তাঁর গত দেড় বছরে যোগাযোগ হয়নি। উল্টোদিকে পামেলার অভিযোগ ছিল যে, রাকেশ তাঁকে হেনস্থা করত। এরপর বর্ধমানের গলসি থেকে মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয় রাকেশ সিংকে। তারপর তাঁকে আনা হয় লালবাজারে।

গতকাল পামেলাকে আদালতে নিয়ে যাওয়ার পথে বারবার জানান যে অন্য কোন বিজেপি নেতার বিরুদ্ধে তাঁর কোনও অভিযোগ নেই। শুধু রাকেশ সিংয়ের বিরুদ্ধে গিয়ে তিনি বলেন, তাঁকে ফাঁসানো হচ্ছে। তদন্তকারীদের হাতে এই অডিও ক্লিপ আসার একদিনের মধ্যে শঙ্কুদেব পণ্ডা এবং অনুপম হাজরাকে আইনি নোটিশ পাঠানোয় জোর জল্পনা শুরু হয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in