রাকেশ ঘনিষ্ঠকে পালাতে সাহায্য করে মাদক কাণ্ডে গ্রেফতার আরও এক
পামেলা গোস্বামী ও রাকেশ সিংফাইল ছবি, সৌজন্য দ্য কুইন্ট

রাকেশ ঘনিষ্ঠকে পালাতে সাহায্য করে মাদক কাণ্ডে গ্রেফতার আরও এক

ধৃত সূরজ কুমার শাহ বিজেপি নেতা রাকেশ সিংয়ের ঘনিষ্ঠ বলে পরিচিত

১লা মার্চ, কলকাতা- পামেলা গোস্বামী মাদক কাণ্ডে আর এক অভিযুক্তকে পালাতে সাহায্য করার অভিযোগে রবিবার রাতে পুলিশ একজনকে গ্রেফতার করল। ধৃত সূরজ কুমার শাহ বিজেপি নেতা রাকেশ সিংয়ের ঘনিষ্ঠ বলে পরিচিত। তাঁর বিরুদ্ধে অভিযোগ, কোকেন পাচার কাণ্ডে তিনি অন্যতম অভিযুক্ত অমৃত সিংকে পালাতে সাহায্য করেছিল। আজ তাকে আলিপুর আদালতে পেশ করা হবে। একইসঙ্গে একটি স্কুটিও বাজেয়াপ্ত করা হয়েছে বলে খবর।

পামেলার অভিযোগ ছিল, রাকেশ সিং তাঁকে ফাঁসাতে চাইছেন। তাই রাকেশের নির্দেশে তাঁর গাড়িতে মাদক রেখেছিল অমৃত। এরপর পুলিশ তল্লাশি শুরু করে। এই অমৃতকে পালাতে সাহায্য করেছিলেন সূরজ। আর তিনি এই কাজটি করেছেন রাকেশের নির্দেশেই, এমনটাই অভিযোগ। পুলিশ সূত্রে খবর, রাকেশের নির্দেশে পোস্ট অফিসের কাছে স্কুটি নিয়ে অমৃতের জন্য দাঁড়িয়েছিল সূরজ। সেই স্কুটিতে চেপেই পালায় অমৃত।

আদি গঙ্গার পাশে অরফ্যানগঞ্জ রোড থেকে স্কুটিটিও বাজেয়াপ্ত করা হয়েছে। সূরজকে জেরা করে অমৃতের খোঁজ পাওয়ার চেষ্টা করছে কলকাতা পুলিশ। আর তাহলেই হয়তো এই মাদক পাচার মামলার বহু জট খুলে যাবে। উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারি পামেলা গোস্বামীকে গ্রেফতার করে পুলিশ। তাঁর কাছ থেকে উদ্ধার হয় কোকেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in