ভুয়ো IAS কান্ডের জের, অযথা গাড়িতে নীল বাতি দেখলেই খুলে দিচ্ছে কলকাতা পুলিশ

ইতিমধ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেও জানিয়েছেন অযথা কেউ যেন গাড়িতে নীল বাতি লাগিয়ে না ঘোরেন
ভুয়ো IAS কান্ডের জের, অযথা গাড়িতে নীল বাতি দেখলেই খুলে দিচ্ছে কলকাতা পুলিশ

শহর কলকাতায় ইতিমধ্যে ভুয়ো আইপিএস অফিসার বা আইএএস অফিসারে ভরে গেছে। যারা তাদের নিজস্ব গাড়িতে নীল বাতি লাগিয়ে ঘুরছে। ইতিমধ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেও জানিয়েছেন অযথা কেউ যেন গাড়িতে নীল বাতি লাগিয়ে না ঘোরেন। দেবাঞ্জন দেব বা যাদবপুরের যিনি নিজেকে পুলিশ কমিশনারের মেয়ে বলে পরিচয় দিয়েছিলেন বা এইরকম অনেক আছে যারা শহরে নীল বাতি ব্যবহার করছেন। এবার সেই দিকে নজর দিল লালবাজার।

এদিন শহরে পার্ক সার্কাস সেভেন পয়েন্ট যে সমস্ত গাড়ি নীল বাতি নিয়ে যাচ্ছে তাদেরকে সঙ্গে সঙ্গে ধরা হচ্ছে এবং জিজ্ঞাসাবাদ করা হচ্ছে কেন তাদের গাড়িতে নীল বাতি লাগানো রয়েছে। যদি তাদের কাছ থেকে কোনো উত্তর না পাওয়া যায় সঙ্গে সঙ্গে তাদের গাড়ি থেকে খুলিয়ে দেওয়া হচ্ছে নীল বাতি। আর এমনও দেখা গিয়েছে যারা গাড়ি চালাচ্ছেন তারা হয়তো গাড়ির মালিক নয় ড্রাইভার বা চালক তাদের কাছ থেকে কোনো উত্তর না পাওয়ায় তাদের কাছে একটি গাড়ির নম্বর নোট করে নিয়ে তাদেরকে বলে দেওয়া হচ্ছে তাদের মালিক যেন গাড়ি থেকেই নীল বাতি খুলে নেয় অবিলম্বে। না হলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শহর কলকাতার ভুয়ো কারবার কমাতে এই কঠোর নির্দেশ দেওয়া হয়েছে। যার ফলে শহরের বিভিন্ন প্রান্তে যে সমস্ত গাড়ি নীল বাতি নিয়ে ঘুরছে তাদেরকে আটক করা হচ্ছে এবং জিজ্ঞাসাবাদ করা হচ্ছে যদি প্রয়োজনীয় কোন কিছু না থাকে তাহলে সঙ্গে সঙ্গে গাড়ি থেকে সেই নীল বাতি খুলে দেওয়া হচ্ছে। ইতিমধ্যে বেশ কতকগুলি গাড়িকে আটক করেছে কলকাতা পুলিশ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in