Kolkata: আহিরিটোলায় ভেঙে পড়া বাড়ির ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করা শিশু সহ মৃত ২

আহিরিটোলায় বাড়ি ধসে পড়ায় মৃত্যু হল দু’জনের। জানা গেছে ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করা ৩ বছর বয়সী এক শিশু এবং তার ঠাকুমার মৃত্যু হয়েছে। তাঁদের ভেঙে পড়া বাড়ির নিচের তলা থেকে উদ্ধার করা হয়েছিলো।
Kolkata: আহিরিটোলায় ভেঙে পড়া বাড়ির ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করা শিশু সহ মৃত ২
আহিরিটোলায় ভেঙে পড়া বাড়িতে চলছে উদ্ধারকাজ নিজস্ব চিত্র

আহিরিটোলায় বাড়ি ধসে পড়ায় মৃত্যু হল দু’জনের। জানা গেছে ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করা ৩ বছর বয়সী এক শিশু এবং তার ঠাকুমার মৃত্যু হয়েছে। তাঁদের ভেঙে পড়া বাড়ির নিচের তলা থেকে উদ্ধার করা হয়েছিলো। সূত্র অনুসারে আরও কয়েকজনের অবস্থা আশংকাজনক।

জোড়াবাগান থানা এলাকার ওই বাড়িটির ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করার পর তাঁদের দ্রুত আর জি কর মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা জানান হাসপাতালে আনার আগেই তাঁদের মৃত্যু হয়েছে।

আহিরিটোলায় ভেঙে পড়া বাড়িতে চলছে উদ্ধারকাজ
Kolkata: রাতভর বৃষ্টিতে আহিরিটোলায় ভেঙে পড়লো বাড়ি, ধ্বংসস্তূপ থেকে উদ্ধার ১ শিশুসহ ৬জন

এদিনই ভোর সাড়ে ৬টা নাগাদ ১০ নম্বর আহিরিটোলা স্ট্রীটে একটি বাড়ি ভেঙে পড়ে। প্রাথমিক সূত্রে পাওয়া খবর অনুসারে রাতভর বৃষ্টির জেরে পুরোনো এই বাড়ি ভেঙে পড়েছে। ঘটনার খবর পেতেই দ্রুত সেখানে পৌঁছায় উদ্ধারকারী দল এবং পুলিশ বাহিনী। ঘটনাস্থলে পৌঁছান দমকল মন্ত্রী সুজিত বোস। যান স্থানীয় বিধায়ক শশী পাঁজা।

এই ঘটনা প্রসঙ্গে কলকাতা পুরসভা সূত্রে জানানো হয়েছে, ভেঙে পড়া বাড়িটিকে বহু আগেই বিপজ্জনক হিসেবে চিহ্নিত করা হয়েছিলো। নোটিশও দেওয়া হয়েছিলো। যদিও বাসিন্দারা উঠতে চাননি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.