কে কে-র গানের সমালোচনার জের, খুনের হুমকি রূপঙ্কর বাগচীকে! থানায় অভিযোগ দায়ের
গ্রাফিক্স - নিজস্ব

কে কে-র গানের সমালোচনার জের, খুনের হুমকি রূপঙ্কর বাগচীকে! থানায় অভিযোগ দায়ের

সূত্রের খবর, তাঁদেরকে উদ্দেশ্য করে খুনের হুমকিও দেন কেউ কেউ। যা নিয়ে বেশ আতঙ্কে রয়েছেন রূপঙ্কর ও তাঁর স্ত্রী চৈতালী চৌধুরী। তাঁরা পুলিশের কাছে অভিযোগও জানান।

খুনের হুমকি পেয়ে থানায় অভিযোগ করলেন রূপঙ্করের স্ত্রী চৈতালী। ফেসবুক লাইভে এসে বিখ্যাত সঙ্গীত শিল্পী কে কে-র গানের সমালোচনা করেছিলেন রূপঙ্কর বাগচী। আর তারপরেই খুনের হুমকি আসে তাঁর কাছে।

নজরুল মঞ্চে গান গাইছেন কে কে। হাজার হাজার অনুরাগী তাঁর গানে মত্ত। আর এমন সময় সঙ্গীত মহলকে তোলপাড় করা ভিডিও পোস্ট করেন বাংলার জনপ্রিয় গায়ক রূপঙ্কর বাগচী। কে কের গানের কড়া সমালোচনা করেন তিনি। তৎক্ষণাৎ সেই ভিডিও তেমন প্রভাব না ফেললেও কে কে-র আকস্মিক মৃত্যুর পর চারিদিকে হইচই পড়ে গেছে। তাঁকে ফেসবুকে লাগাতার আক্রমণের শিকার হতে হয়েছে। সূত্রের খবর, তাঁদেরকে উদ্দেশ্য করে খুনের হুমকিও দেন কেউ কেউ। যা নিয়ে বেশ আতঙ্কে রয়েছেন রূপঙ্কর ও তাঁর স্ত্রী চৈতালী চৌধুরী। তাঁরা পুলিশের কাছে অভিযোগও জানান।

প্রসঙ্গত, ফেসবুক লাইভে রূপঙ্কর বলেন, 'কে কে-র মতো আমার, ইমন চক্রবর্তীর, আনুপম রায়ের, মনময় ভট্টাচার্যের, রাঘব চট্টোপাধ্যায়, রুপম ইসলাম সবার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আছে। আমি তো গান শুনে যা বুঝলাম কে কে-র থেকে আমরা সবাই ভালো গান গাই। তো আমাদের নিয়ে আপনারা এত উত্তেজনাবোধ করেন না কেন বলুন তো? কী কারণ? হু ইজ কে ম্যান? আমরা যে কেউ কে-র থেকে বেশি ভালো’।

যদিও শিল্পীমহলে অনেকে এর বিরোধীতা করেছেন। সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী বলেন, রূপঙ্করদা বাংলার শিল্পীদের নিয়ে বলেছেন ঠিকই কিন্তু যাঁদের নাম নিয়েছেন তাঁদের কাছে অন্তত একবার অনুমতি নেওয়া উচিত ছিল।

কে কে-র গানের সমালোচনার জের, খুনের হুমকি রূপঙ্কর বাগচীকে! থানায় অভিযোগ দায়ের
KK: 'যতটা দুঃখ ততটাই লজ্জা, আমাদের ক্ষমা করো' - কে কে-র মৃত্যুতে আয়োজকদের নিশানা অনুরাগীদের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in