‘২০০৯-১০ সালে সুজন, দিলীপ ও শুভেন্দুরা চাকরির জন্য সুপারিশ করেছিলেন’ - পার্থ চট্টোপাধ্যায়

আদালত চত্বরে পার্থকে গাড়ি থেকে নামতে দেখেই একজন বলেন, 'চোর চোর, ওই যে বড়ো চোর'। আবার একজন বলেন, "পার্থ চট্টোপাধ্যায় চোর। ওর অনেক টাকা বিদেশে চলে গেছে। ওর ফাঁসি হওয়া উচিত"।
বিস্ফোরক পার্থ চট্টোপাধ্যায়
বিস্ফোরক পার্থ চট্টোপাধ্যায়গ্রাফিক্স - সুমিত্রা নন্দন

আদালত চত্বরে পার্থ চট্টোপাধ্যায়ের উদ্দেশ্যে ক্ষোভ সাধারণ মানুষের। কেউ বলেন 'পার্থর ফাঁসি হোক' আবার কেউ দাবি করেন "জ্যান্ত জ্বালিয়ে দেওয়া উচিত"। প্রাক্তন শিক্ষামন্ত্রীকে ঘিরে আবার কেউ 'চোর চোর' স্লোগান দিতে থাকেন।

বৃহস্পতিবার আলিপুরে বিশেষ সিবিআই আদালতে তোলা হয় নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত পার্থ সহ মোট সাত জনকে। বেলা ১২টার সময় পার্থ চট্টপাধ্যায়কে আদালতে নিয়ে আসা হয়। আদালত চত্বরে পার্থকে গাড়ি থেকে নামতে দেখেই একজন বলেন, 'চোর চোর, ওই যে বড়ো চোর'। আবার একজন বলেন, 'পার্থ চট্টোপাধ্যায় চোর। ওর অনেক টাকা বিদেশে চলে গেছে। ওর ফাঁসি হওয়া উচিত"। অন্য একজন বলেন, "ওনার মৃত্যুদণ্ড হোক। জ্যান্ত জালিয়ে দেওয়া উচিত"।

আলিপুরে সিবিআই-র বিশেষ আদালত চত্বরে এত কাণ্ডের মাঝেও বিস্ফোরক মন্তব্য করলেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, 'যে সুজন চক্রবর্তী, দিলীপবাবু, শুভেন্দুবাবুরা বড় বড় কথা বলছেন, তাঁরা নিজের দিকে দেখুন উত্তরবঙ্গে তাঁরা কী করেছেন। তাঁরা ২০০৯-১০ এর CAG রিপোর্ট পড়ুন। সমস্ত জায়গায় তদ্বির করেছেন যেহেতু আমি তাদেরকে বলেছি করতে পারব না। আমি নিয়োগ কর্তা নই। আমি এ ব্যাপারে কোনোরকম সাহায্য তো দূরের কথা আমি কোনো কাজ বেআইনি করতে পারব না'।

পার্থ চট্টোপাধ্যায়কে পাল্টা কটাক্ষ করেছেন সুজন চক্রবর্তী। তিনি বলেন, মুখ্যমন্ত্রী যেহেতু বলে দিয়েছেন তাই পালা করে কখনও কুণাল ঘোষ, মদন মিত্র কখনও পার্থ চট্টোপাধ্যায় এইসব কথা বলছেন। ২০০৯-১০ সালে ওনার কাছে কেন সুপারিশ করতে যাবো? উনি কে? তখন তো পার্থ চট্টোপাধ্যায় বিরোধী দলে ছিলেন। সরকারে ছিলাম আমরা। আমরা আবার বলছি মুখ্যমন্ত্রীকে শ্বেতপত্র প্রকাশ করতে। বাম আমলের তালিকা প্রকাশ করুন। ওই তালিকা প্রকাশ হলে দেখা যাবে তৃণমূল আমলে সবই টাকার খেলা।

বিস্ফোরক পার্থ চট্টোপাধ্যায়
Cattle Smuggling Scam: আসানসোল জেলের সুপারিনটেনডেন্টকে দিল্লিতে তলব ইডি-র
বিস্ফোরক পার্থ চট্টোপাধ্যায়
M3M Hurun Global Rich List: আদানির পতন অব্যাহত, ১৬ ভারতীয় বিলিওনেয়ারের নাম যুক্ত হয়েছে তালিকায়

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in