উপনির্বাচনে বিজেপির হয়ে দাঁড়ালে জিতবো - মুকুলের বক্তব্যে ফের ধোঁয়াশা
মুকুল রায় নিজস্ব চিত্র

উপনির্বাচনে বিজেপির হয়ে দাঁড়ালে জিতবো - মুকুলের বক্তব্যে ফের ধোঁয়াশা

এই বিজেপির হয়ে কথা বললেন তো পরক্ষণেই তৃণমূলের হয়ে কথা বলছেন। মুকুল রায়ের এহেন আচরণে ধন্ধে বঙ্গের রাজনৈতিক মহল। কোনো কারণে তিনি কী অসংলগ্ন কথা বলছেন, নাকি পুরোটাই ইচ্ছাকৃত, উঠছে প্রশ্ন।

এই বিজেপি তো এই তৃণমূল। এই বিজেপির হয়ে কথা বললেন তো পরক্ষণেই তৃণমূলের হয়ে কথা বলছেন। মুকুল রায়ের এহেন আচরণে ধন্ধে বঙ্গের রাজনৈতিক মহল। কোনো কারণে তিনি কী অসংলগ্ন কথা বলছেন, নাকি পুরোটাই ইচ্ছাকৃত, উঠছে প্রশ্ন।

গত ১১ জুন সপুত্র তৃণমূলে প্রত‍্যাবর্তন করেছেন মুকুল রায়। কিন্তু বিজেপির বিধায়ক হিসেবে পাবলিক অ‍্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান হিসেবে মনোনীত হয়েছেন তিনি। বৈঠকেও বিজেপির হয়ে কথা বলছেন তিনি।

গত শুক্রবার নদিয়া সফরে গিয়ে সাংবাদিকদের সামনে তিনি বলেন, উপনির্বাচনে পর্যদুস্ত হবে তৃণমূল। পরক্ষণেই নিজের ভুল শুধরে নেন তিনি। আজও আবার সেই একই কথা বলেছেন কৃষ্ণনগর উত্তরের বিধায়ক। তিনি বলেন, উপনির্বাচনে বিজেপির হয়ে দাঁড়ালে তিনি অবশ্যই জিতবেন। কিন্তু তৃণমূলের হয়ে দাঁড়ালে কী হবে তার ঠিক নেই।

আবার ত্রিপুরায় তৃণমূল প্রতিনিধিদের ওপর আক্রমণ প্রসঙ্গে বিজেপির বিরুদ্ধে আঙুল তুলেছেন তিনি। ত্রিপুরার বিধানসভা নির্বাচনে তৃণমূল ভালো ফল করবেও বলে আশাবাদী তিনি।

মুকুল রায়ের বারবার অসংলগ্ন কথায় রাজনৈতিক মহলে জল্পনা তৈরি হয়েছে। যদিও এই প্রসঙ্গে মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু রায় কয়েকদিন আগে জানিয়েছেন, মায়ের মৃত্যুর ধাক্কা এখনও কাটিয়ে উঠতে পারেননি তার বাবা। তাই বারবার এইধরনের কথা বলছেন তিনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in