"সাংসদ পদে ইস্তফা দেওয়া উচিত কিন্তু দেব না, কারণ...", কী বললেন অর্জুন সিং?

বেশ কিছুদিন ধরেই বিজেপির বিরুদ্ধে প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করছিলেন অর্জুন সিং। তাই তাঁর তৃণমূলে প্রত্যাবর্তন নিয়ে জোরালো গুঞ্জন তৈরি হয়েছিল রাজনৈতিক মহলে।
তৃণমূলে যোগ দিলেন অর্জুন সিং
তৃণমূলে যোগ দিলেন অর্জুন সিংছবি সৌজন্যে AITC টুইটার হ্যান্ডেল

অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে তৃণমূলে ফিরলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় দলীয় উত্তরীয় পরিয়ে দলে স্বাগত জানান তাঁকে। ৩৮ মাস বিজেপিতে কাটিয়ে তৃণমূলে প্রত্যাবর্তন ঘটলো ব্যারাকপুরের সাংসদের।

বেশ কিছুদিন ধরেই বিজেপির বিরুদ্ধে প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করছিলেন অর্জুন সিং। তাই তাঁর তৃণমূলে প্রত্যাবর্তন নিয়ে জোরালো গুঞ্জন তৈরি হয়েছিল রাজনৈতিক মহলে। অবশেষে সেই জল্পনা সত্যি হলো আজ। তৃণমূলে যোগ দিয়ে বিজেপিকে আরও চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেছেন তিনি। তিনি বলেন, "শুধু ফেসবুকে সংগঠন করা যায় না। এসি ঘরে বসে রাজনীতি করা যায় না। এই জন্যই রাজ্য বিজেপির গ্রাফ নামছে। বাংলার উন্নয়নকে রাজনীতি করে আটকে দেওয়ার চেষ্টা করছিলেন কয়েকজন। আমি তা দেখে থাকতে পারিনি। তখন মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাথে যোগাযোগ হয় আমার। তাঁদের সংকেত পেয়ে ঘরের ছেলে ঘরে ফিরে আসি আমি।"

খাতায়কলমে এই মুহূর্তে বিজেপির সাংসদ অর্জুন সিং। ২০১৯ সালে বিজেপির প্রতীকে ব্যারাকপুর থেকে জিতেছেন তিনি। দলবদলের পর সাংসদ পদ থেকেও তিনি ইস্তফা দেবেন কিনা এই সংক্রান্ত প্রশ্নের উত্তরে তিনি বলেন, "আমার সাংসদ পদে ইস্তফা দেওয়া উচিত। কিন্তু দু'জন তৃণমূল সাংসদ বিজেপিতে গিয়ে এখনও ইস্তফা দেননি। তাঁরা ইস্তফা দিলে একঘণ্টার মধ্যে আমি দিল্লিতে গিয়ে ইস্তফা দেব।"

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in