Tathagata Roy: কৈলাস বিজয়বর্গীয়কে ঘৃণা করি - ফের বিতর্কিত মন্তব্য তথাগত রায়ের

তথাগত রায় জানান, কৈলাস বিজয়বর্গীয়কে তিনি আগেও ঘৃণা করতেন। এখনও করেন। কৈলাস বিজয়বর্গীয় আর কখনো এই রাজ‍্যে কোনো দায়িত্বে ফিরবেন না বলে জানিয়েছেন তিনি।
তথাগত রায় এবং কৈলাস বিজয়বর্গীয়
তথাগত রায় এবং কৈলাস বিজয়বর্গীয়ছবি সৌজন্যে ইন্ডিয়া টুডে

কৈলাস বিজয়বর্গীয়কে নিয়ে ফের বিতর্কিত মন্তব্য করলেন তথাগত রায়। সংবাদমাধ্যমের সামনে পরিষ্কার জানিয়ে দিলেন তিনি কৈলাস বিজয়বর্গীয়কে ঘৃণা করেন। তাঁর এই ঘৃণা কমবে না।

বিধানসভা নির্বাচনের পর হু-হু করে বিজেপি নেতারা তৃণমূলে যোগ দিচ্ছেন। আজ তৃণমূলে যোগ দিয়েছেন বিজেপি নেতা রাজীব ব‍্যানার্জি। এই দলবদল কীভাবে আটকানো যায় তা নিয়ে এদিন বিজেপির রাজ‍্য দপ্তরে রাজ‍্য সভাপতি সুকান্ত মজুমদারের সাথে বৈঠক বসেছিলেন তথাগত রায়।

দফতর থেকে বেরিয়ে এক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে কৈলাস বিজয়বর্গীয় সংক্রান্ত এক প্রশ্নের জবাবে তথাগত রায় জানান, কৈলাস বিজয়বর্গীয়কে তিনি আগেও ঘৃণা করতেন। এখনও করেন। কৈলাস বিজয়বর্গীয় আর কখনো এই রাজ‍্যে কোনো দায়িত্বে ফিরবেন না বলে জানিয়েছেন তিনি। তিনি বলেন, "সংবাদমাধ্যমে ভুল খবর প্রচার করা হচ্ছে যে কৈলাস বিজয়বর্গীয়কে ফের রাজ‍্যের পর্যবেক্ষকের দায়িত্ব দেওয়া হয়েছে। আমার কাছে যতদূর খবর রয়েছে কৈলাস বিজয়বর্গীয় রাজ‍্যের আর কোনো দায়িত্বে ফিরবেন না‌।"

অপর এক বিজেপি নেতা অরবিন্দ মেননকেও 'নিচুস্তরের লোক' বলে আক্রমণ করেছেন তিনি।

এই বিষয়ে সুকান্ত মজুমদারের প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি কোনো মন্তব্য করতে অস্বীকার করেছেন।

এর আগেও একাধিকবার কৈলাস বিজয়বর্গীয়কে আক্রমণ করেছেন মেঘালয়ের প্রাক্তন রাজ‍্যপাল তথা বঙ্গ বিজেপির প্রাক্তন সভাপতি তথাগত রায়। কয়েকদিন আগেই কুকুরের সাথে কৈলাস বিজয়বর্গীয়ের ছবির কোলাজ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তিনি, যা নিয়ে তীব্র বিতর্ক তৈরি হয়েছিল।

তথাগত রায় এবং কৈলাস বিজয়বর্গীয়
Tathagata Roy: কৈলাস বিজয়বর্গীয়ের সাথে বুলডগের ছবির কোলাজ - BJP নেতা তথাগতর ফেসবুক পোষ্টে নিন্দার ঝড়

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in