'বিনয় মিশ্রকে চিনি না' - মমতা ব্যানার্জির দাবি নস্যাৎ করে ট্যুইট শুভেন্দুর
একই ফ্রেমে মমতা ব্যানার্জি ও বিনয় মিশ্রছবি শুভেন্দু অধিকারীর ট্যুইটের সৌজন্যে (ছবির সত্যতা যাচাই করেনি পিপলস রিপোর্টার)

'বিনয় মিশ্রকে চিনি না' - মমতা ব্যানার্জির দাবি নস্যাৎ করে ট্যুইট শুভেন্দুর

সম্প্রতি এক বেসরকারি সংবাদমাধ্যমে মমতা ব্যানার্জি দাবি করেছিলেন তিনি বিনয় মিশ্রকে চেনেন না। সেই দাবি উড়িয়ে ট্যুইটারে তাঁকে আক্রমণ করলেন একদা তাঁরই বিশ্বস্ত সৈনিক ও বর্তমান বিজেপি নেতা শুভেন্দু অধিকারী

সম্প্রতি এক বেসরকারি সংবাদমাধ্যমে তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি দাবি করেছিলেন তিনি কয়লাপাচার কান্ডের অন্যতম অভিযুক্ত বিনয় মিশ্রকে চেনেন না। যদিও তথ্য অনুসারে বিনয় মিশ্র তৃণমূলের যুব শাখার দায়িত্বপ্রাপ্ত ছিলেন। এবার মমতা ব্যানার্জির সেই দাবিকে উড়িয়ে দিয়ে ট্যুইটারে তাঁকে আক্রমণ করলেন একদা তাঁরই বিশ্বস্ত সৈনিক ও বর্তমান বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

গতকাল রাত ৯.৩৫ মিনিটে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী একটি ট্যুইট করেন। যে ট্যুইটে একটি ছবি পোস্ট করে শুভেন্দু অধিকারী দাবি করেন - "আমি বিনয় মিশ্রকে চিনি না" "I don't know Vinay Mishra" Well… CLEARLY! গরু পাচারে অভিযুক্ত যুব তৃণমূল কংগ্রেস নেতা বিনয় মিশ্রকে চেনেনই না বলে দাবি করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু ছবি অন্য কথা বলছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একই মঞ্চে উপস্থিত গরু পাচার চক্রের কিংপিন।" শুভেন্দু অধিকারীর এই আক্রমণের কোনো জবাব এখনও তৃণমূলের পক্ষ থেকে দেওয়া হয়নি।

উল্লেখ্য, রাজ্যে সাম্প্রতিক কয়লা পাচার কান্ডে অভিযুক্ত বিনয় মিশ্রের বিরুদ্ধে সিবিআই-এর পক্ষ থেকে একাধিক অভিযোগ আনা হয়েছে। তাঁর বিরুদ্ধে গোরু পাচার থেকে কোটি কোটি টাকা সরানোর অভিযোগ উঠেছে। ইতিমধ্যেই বিনয় মিশ্রের ভাই ও এক আত্মীয়কে গ্রেপ্তার করেছে সিবিআই। ওই সাক্ষাৎকারে মমতা ব্যানার্জি সরাসরি বলেছিলেন – তিনি বিনয় মিশ্রকে চেনেন না।

এর আগে শুক্রবার সন্ধ্যায় এক সাংবাদিক বৈঠকে এক অডিও প্রকাশ‍্যে আনেন বিজেপি নেতা অমিত মালব‍্য। অডিওতে এক মহিলা ও একজন পুরুষের আওয়াজ শোনা যাচ্ছে। বিজেপির দাবি, ওই মহিলা তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং পুরুষ কন্ঠস্বরটি শীচলকুচির তৃণমূল প্রার্থী পার্থপ্রতিম রায়। অডিওতে শীতলকুচিতে গুলি চালানো প্রসঙ্গে কথা বলতে শোনা যাচ্ছে দু'জনকে। রাজ্যে পঞ্চম দফা ভোটের আগে যে ভিডিও নিয়ে সরগরম হয়ে ওঠে রাজনৈতিক মহল। যদিও ওই ভিডিওর সত‍্যতা যাচাই করেনি পিপলস্ রিপোর্টার।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in