'গামলা গামলা মামলা রয়েছে, কেসের মা-বাবা কিছু নেই', আদালতে হাজিরা দিতে এসে ক্ষোভ প্রকাশ অধীর চৌধুরীর
সাংবাদিকদের সামনে অধীর চৌধুরী নিজস্ব চিত্র

'গামলা গামলা মামলা রয়েছে, কেসের মা-বাবা কিছু নেই', আদালতে হাজিরা দিতে এসে ক্ষোভ প্রকাশ অধীর চৌধুরীর

অধীর চৌধুরী জানান, 'গামলা গামলা মামলা রয়েছে আমাদের বিরুদ্ধে। কিসের মামলা আমরা জানি না। তবে সরকার জানে। যখনই কিছু করেছি কেস করে দিয়েছে। কেসের কোনো মা-বাবা নেই।'

একাধিক মামলায় আজ বিধাননগরের বিশেষ আদালতে হাজিরা দিতে আসেন কংগ্রেসের লোকসভার দল নেতা তথা প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। মুর্শিদাবাদের একাধিক মামলা এবং ধর্মতলায় অবস্থানের বিক্ষোভের জেরে দায়ের হওয়া মামলায় হাজিরা দিতে আসেন তিনি।

তাঁর সাথে ছিলেন রাজ‍্যের দুই প্রাক্তন মন্ত্রী মনোজ চক্রবর্তী এবং আবু হেনা। এছাড়াও ছিলেন আর এক কংগ্রেস নেতা তাপস মজুমদার। এঁদের বিরুদ্ধেও একই অভিযোগ রয়েছে।

বিধাননগর আদালত থেকে বেরিয়ে সাংবাদিকদের সামনে অধীর চৌধুরী জানান, 'গামলা গামলা মামলা রয়েছে আমাদের বিরুদ্ধে। কিসের মামলা আমরা জানি না। তবে সরকার জানে। যখনই কিছু করেছি কেস করে দিয়েছে। ভোটের প্রচার করেছি কেস করে দিয়েছে। আমাদের কর্মীরা প্রতিবাদ করেছে কোথাও কেস করে দিয়েছে। কেসের কোনো মা-বাবা নেই।'

এই করোনা পরিস্থিতিতে প্রায় ২০০ কিলোমিটার পথ অতিক্রম করে হাজিরা দিতে আসায় ক্ষুব্ধ তিনি। সরকারের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, রাজনীতি করার অর্থ অন্যায়-জুলুম করা নয়। আমাদের মধ্যে অনেকেই অসুস্থ রয়েছেন। তাঁদেরকেও হয়রানি করা হচ্ছে।

এই বিষয়ে প্রাক্তন পরিষদীয় মন্ত্রী মনোজ চক্রবর্তীর কটাক্ষ, তাঁদের দোষ ছিল স্বর্গকে মর্তে নামিয়ে আনার চেষ্টা করছিলেন তাঁরা। শীঘ্রই এই মামলা গুলির সুরাহা হবে বলে আশাবাদী তিনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in