Jagdeep Dhankhar: কমছে না জ্বর, দিল্লি এইমসে ভর্তি হলেন রাজ‍্যপাল জগদীপ ধনখড়

সংবাদসংস্থা সূত্রে খবর, শুক্রবার জ্বর আসে তাঁর। শনিবার চিকিৎসকের পরামর্শে রক্ত পরীক্ষা করান তিনি। রবিবার জানা যায় ম‍্যালেরিয়ায় আক্রান্ত তিনি।
জগদীপ ধনখড়
জগদীপ ধনখড়ফাইল ছবি সংগৃহীত

দিল্লির এইমসে ভর্তি হলেন রাজ‍্যপাল জগদীপ ধনখড়। ম‍্যালেরিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি। রবিবার সংবাদমাধ্যমে প্রকাশ পায় খবরটি। সোমবারও জ্বর না কমায় তাঁকে এইমসে ভর্তি করা হয়েছে।

গত ১২ অক্টোবর দু'সপ্তাহের জন্য উত্তরবঙ্গ সফরে গিয়েছিলেন সস্ত্রীক রাজ‍্যপাল জগদীপ ধনখড়। সেখান থেকে দিল্লি যান তিনি। সংবাদসংস্থা সূত্রে খবর, শুক্রবার জ্বর আসে তাঁর। শনিবার চিকিৎসকের পরামর্শে রক্ত পরীক্ষা করান তিনি। রবিবার জানা যায় ম‍্যালেরিয়ায় আক্রান্ত তিনি।

রবিবার পর্যন্ত দিল্লির বঙ্গভবনেই চিকিৎসা চলছিল তাঁর। সোমবার তাঁকে এইমসের পুরনো প্রাইভেট ওয়ার্ডে ভর্তি করা হয়। ডক্টর নীরজ নিশ্চলের তত্ত্বাবধানে রয়েছেন তিনি।

রাজ‍্যে ম‍্যালেরিয়ার দাপট বেড়েছে এবছর। রাজ‍্য সরকারের তথ্য অনুযায়ী, চলতি বছরের আগস্ট মাস পর্যন্ত ম‍্যালেরিয়ায় আক্রান্ত হয়েছেন প্রায় ১০ হাজার মানুষ। মৃত্যু হয়েছে ২ জনের‌। গত দু'মাসে যেভাবে বৃষ্টি হয়েছে ‌তাতে আক্রান্তের সংখ্যা আরো বাড়বে বলে মনে করছেন চিকিৎসক মহল।

-With IANS Inputs

জগদীপ ধনখড়
West Bengal: বেঙ্গল গ্লোবাল সামিট থেকে বিনিয়োগ, চাকরি কত? ফের রাজ্যকে আক্রমণ রাজ্যপালের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in