বিস্ফোরণে কেঁপে উঠলো ডানলপের বহুতল, ঘটনাস্থলে দমকলের একাধিক ইঞ্জিন

বহুতলটিতে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংক ও রেস্তোরাঁ রয়েছে বলেও জানা গেছে স্থানীয়দের মারফত। এছাড়াও নীচের তলায় কয়েকটি ছোট খাবারের দোকান এবং অন্যান্য দোকান রয়েছে।
আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে দমকলের ইঞ্জিন
আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে দমকলের ইঞ্জিননিজস্ব চিত্র

বিস্ফোরণে কেঁপে উঠলো ডানলপের একটি বহুতল। ইতিমধ্যেই ওই বহুতলটিতে আগুন ছড়িয়ে পড়েছে। রান্নার গ্যাসের সিলিন্ডার ব্লাস্ট করে এই দুর্ঘটনা ঘটেছে বলে অনুমান। ভিতরে বেশ কয়েকজনের আটকে থাকার আশঙ্কা করা হচ্ছে। ঘটনাস্থলে দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন পৌঁছেছে। আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে। হতাহতের এখনও কোনও খবর পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, বেলা ১১ টার কিছু সময় পরে এই ঘটনাটি ঘটে। তীব্র বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে ডানলপ মোড় সংলগ্ন এলাকা। তারপরই একটি বহুতল থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। তৎক্ষণাৎ দমকল ও বরানগর থানায় খবর দেওয়া হয়। এই মুহূর্তে দমকলের তিনটি ইঞ্জিন আগুন নেভানোর কাজ করছে। বিশাল পুলিশ বাহিনীও পৌঁছেছে। বহুতলটিতে বেশ কয়েকটি পরিবার থাকেন। এঁরা এই মুহূর্তে ছাদে রয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

বহুতলটিতে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংক ও রেস্তোরাঁ রয়েছে বলেও জানা গেছে স্থানীয়দের মারফত। এছাড়াও নীচের তলায় কয়েকটি ছোট খাবারের দোকান এবং অন্যান্য দোকান রয়েছে। এই সবগুলোই এই মুহূর্তে খালি করে দেওয়া হয়েছে। বহুতলটির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে পাওয়া ভিডিওতে দেখা যাচ্ছে বহুতলটি থেকে গল গল করে ধোঁয়া বেরোচ্ছে।

বাপি সাহা নামের স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, যে বাড়িতে সিলিন্ডারটি ফেটেছে সেখানে সকালে পুজা করা হচ্ছিল। পুজোর প্রদীপ থেকে ঘরে আগুন লাগে। সেখান থেকেই সিলিন্ডারে আগুন লাগে যার ফলে বিস্ফোরণটি হয়। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in