Abhijit Ganguly: 'বিজেপির ক্ষমতায় আসা খুব দরকার', পদ্ম শিবিরে যোগ দিয়েই মন্তব্য অভিজিৎ গাঙ্গুলির

People's Reporter: অভিজিৎ গাঙ্গুলি বলেন, “আমাদের প্রথম উদ্দেশ্য হচ্ছে পশ্চিমবঙ্গ থেকে একটা দুর্নীতিগ্রস্ত দলের এবং দুর্নীতিগ্রস্ত সরকারের বিদায়লগ্ন সূচনা করে দেওয়া।"
বিজেপিতে যোগ  প্রাক্তন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলির
বিজেপিতে যোগ প্রাক্তন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলির ছবি, ভিডিও থেকে স্ক্রিনশট

আগেই ঘোষণা করেছিলেন বিজেপিতে যাচ্ছেন তিনি। অবশেষে অফিসিয়ালি বিজেপিতে যোগ দিলেন কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলি। পূর্ব নির্ধারণ অনুযায়ী, ৭ মার্চ অর্থাৎ বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টা নাগাদ সল্টলেকর রাজ্য বিজেপির সদর দফতরে বিজেপিতে যোগ দেন অভিজিৎ গাঙ্গুলি। গত ৫ মার্চ বিচারপতি পদ থেকে ইস্তফা দেন তিনি।

এদিন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু মজুমদার ও রাজ্য সভাপতির উপস্থিতিতে প্রাক্তন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলিকে পুস্পস্তবক, বিজেপির উত্তরীয় ও দলীয় পতাকা দিয়ে দলে যোগদান করানো হয়। এছাড়াও এদিন উপস্থিত ছিলেন বিধায়ক অগ্নিমিত্রা পাল, সাংসদ লকেট চট্টোপাধ্যায়, সদ্য কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া কৌস্তভ বাগচী, রাজ্যের কেন্দ্রীয় পর্যবেক্ষক মঙ্গল পান্ডে, সজল ঘোষ প্রমুখ বিজেপির নেতৃত্ববৃন্দ।

বিজেপিতে যোগদানের পর অভিজিৎ গাঙ্গুলি বলেন, “আজ আমি একেবারে একটা নতুন জগতে পা দিলাম। এই সর্বভারতীয় দলে যেখানে নরেন্দ্র মোদী, অমিত শাহরা আছেন। পশ্চিমবঙ্গের যারা আছেন, সুকান্ত মজুমদার, মঙ্গল পান্ডেরা আছে, তাঁদের উপদেশ আমার দরকার। দল যা দায়িত্ব দেব, তা পালন করতে আমি প্রতিজ্ঞাবদ্ধ।“

এরপরেই রাজ্যের দুর্নীতিতে শাসক দলের বিরুদ্ধে তোপ দেগে বলেন, “আমাদের প্রথম উদ্দেশ্য হচ্ছে পশ্চিমবঙ্গ থেকে একটা দুর্নীতিগ্রস্ত দলের এবং দুর্নীতিগ্রস্ত সরকারের বিদায়লগ্ন সূচনা করে দেওয়া। যাতে ২০২৬ –এ তারা আর ক্ষমতায় আসতে না পারে। বিজেপির ক্ষমতায় আসা খুব দরকার। বাংলার প্রয়োজনে এবং একজন বাঙালি হিসাবে আমি অত্যন্ত কষ্ট পায় যখন দেখি, বাংলা ক্রমাগত পিছিয়ে পড়ছে। তাই আমি সর্বভারতীয় দলে যোগ দিয়েছি, যাতে এই দুর্নীতিগ্রস্ত সরকারের বিরুদ্ধে একটি ভয়ঙ্কর লড়াই শুরু করা যায়।“

বিজেপিতে যোগ  প্রাক্তন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলির
Tapas Roy: 'শান্তির বাংলা গড়তে' বিজেপিতে যোগ দিলেন তাপস রায়
বিজেপিতে যোগ  প্রাক্তন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলির
John Barla: 'শুভেন্দুই মূল কালপ্রিট', লোকসভার টিকিট না পেয়ে ক্ষুব্ধ বিদায়ী সাংসদ জন বার্লা

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in