কে কে-র মৃত্যুর জের! সরকারি হস্তক্ষেপে স্থগিত নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে সুরেন্দ্রনাথ কলেজের ফেস্ট

অনুষ্ঠানটি সুরেন্দ্রনাথ গ্রুপ অফ কলেজ দ্বারা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল এবং এতে সঙ্গীত পরিবেশনের জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল বিখ্যাত সঙ্গীত শিল্পী সুনিধি চৌহান এবং জুবিন নৌটিয়ালের।
কে কে-র মৃত্যুর জের! সরকারি হস্তক্ষেপে স্থগিত নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে সুরেন্দ্রনাথ কলেজের ফেস্ট
গ্রাফিক্স - নিজস্ব

কলকাতার নজরুল মঞ্চে অনুষ্ঠান করার পর বিখ্যাত সঙ্গীতশিল্পী কে কে-এর আকস্মিক প্রয়াণের ঘটনার পর আগামী ৭ এবং ৮ জুন মধ্য কলকাতার নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে একটি সরকারি কলেজের ফেস্ট অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সরকারি হস্তক্ষেপে তা বাতিল করা হয়েছে।

অনুষ্ঠানটি সুরেন্দ্রনাথ গ্রুপ অফ কলেজ দ্বারা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল এবং এতে সঙ্গীত পরিবেশনের জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল বিখ্যাত সঙ্গীত শিল্পী সুনিধি চৌহান এবং জুবিন নৌটিয়ালকে।

সুরেন্দ্রনাথ কলেজের কর্মকর্তারা জানিয়েছেন, বৃহস্পতিবার সন্ধ্যায় যুব ও ক্রীড়া বিষয়ক বিভাগ থেকে তাঁরা একটি চিঠি পেয়েছেন, যাতে লেখা আছে ৭ থেকে ১০ জুন একই স্থানে উচ্চ শিক্ষা বিভাগের একটি কর্মসূচি আছে।

কলেজের একজন কর্মকর্তা জানান, কলেজ ফেস্টের জন্য ২৬ মে হল বুকিং করা হয়েছিল। সুরেন্দ্রনাথ কলেজের অধ্যক্ষ ইন্দ্রনীল কর সংবাদমাধ্যমে জানান, "আমরা প্রস্তাবিত কর্মসূচি সম্পর্কে একটি চিঠি পেয়েছি। যেহেতু নিরাপত্তাব্যবস্থা খুঁটিয়ে দেখার এবং অন্যান্য ব্যবস্থার প্রয়োজন আছে, তাই আমাদের প্রোগ্রাম পিছিয়ে দেওয়া হয়েছে।"

কলেজ কর্তৃপক্ষের মতে, তাঁরা বেশ কয়েকমাস আগেই হল বুক করে রেখেছিলেন। সবরকমের ব্যবস্থাসহ পুলিশ প্রশাসনের ছাড়পত্র পাওয়া হয়ে গিয়েছিল। কিন্তু এমন সময়ই তা বাতিল করা হল যখন অনিয়ন্ত্রিত কলেজ ফেস্টগুলি সরকারের নজরদারির আওতায় রয়েছে।

মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে সঙ্গীতশিল্পী কে কে-এর অনুষ্ঠানে প্রায় ২৫০০ লোক বসতে পারে এমন হলে প্রায় ৭০০০ লোকের ভীড় হয়েছিল বলে অভিযোগ ওঠে। এ প্রসঙ্গে সুরেন্দ্রনাথ কলেজের একজন কর্মকর্তা জানিয়েছেন, "আমাদের এখন অনুষ্ঠানের জন্য নতুন তারিখ বের করতে হবে। কিন্তু কলেজের ভর্তি প্রক্রিয়া শেষ হওয়ার পর NAAC-এর একটি টিম মারফত পর্যবেক্ষণের মাধ্যমে সেটি সম্ভবপর হবে।"

কে কে-র মৃত্যুর জের! সরকারি হস্তক্ষেপে স্থগিত নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে সুরেন্দ্রনাথ কলেজের ফেস্ট
KK Death: রূপঙ্করের অসংলগ্ন লাইভের পর তাঁর পাশে দাঁড়ালেন নচিকেতা ও কবীর সুমন

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in