প্রয়াত প্রাক্তন তৃণমূল বিধায়ক মৈনুদ্দিন শামস

মইনুদ্দিন শামসের পরিবার সূত্রে জানা গেছে, গত ৩ মে তাঁর শরীরে করোনা ভাইরাসের লক্ষণ দেখা দেয়। নমুনা পরীক্ষা করা হয় তাঁর। ৫ মে জানা যায় তিনি করোনা আক্রান্ত।
প্রয়াত প্রাক্তন তৃণমূল বিধায়ক মৈনুদ্দিন শামস
মৈনুদ্দিন শামসফাইল ছবি

করোনায় রাজনৈতিক ব‍্যক্তিদের মৃত্যুর তালিকা ক্রমশ দীর্ঘ হচ্ছে রাজ‍্যে। এবার মৃত্যু হলো নলহাটি কেন্দ্রের প্রাক্তন বিধায়ক মইনুদ্দিন শামসের। আজ ভোরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মাল্টি অর্গ‍্যান ফেলিওর হয়ে মৃত্যু হয়েছে তাঁর। মৃত্যুকালে‌ বয়স হয়েছিল ৫৮।

মইনুদ্দিন শামসের পরিবার সূত্রে জানা গেছে, গত ৩ মে তাঁর শরীরে করোনা ভাইরাসের লক্ষণ দেখা দেয়। নমুনা পরীক্ষা করা হয় তাঁর। ৫ মে জানা যায় তিনি করোনা আক্রান্ত। তৎক্ষণাৎ মোমিনপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। ১৯ মে তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু পুরোপুরি সুস্থ হননি তিনি।

শুক্রবার ফের মইনুদ্দিন শামসের শারীরিক অবস্থার অবনতি হয়। গতকাল কলকাতার একটি নামী বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সেখানেই আজ ভোরে মৃত্যু হয় তাঁর।

বাম আমলের মন্ত্রী তথা ফরওয়ার্ড ব্লকের নেতা কলিমুদ্দিন শামসের ছেলে মইনুদ্দিন শামস। একসময় ফরওয়ার্ড ব্লক ত‍্যাগ করে তৃণমূলে চলে আসেন তিনি। ২০১৬ সালের নির্বাচনে নলহাটি কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে জিতে বিধায়ক হন তিনি। কিন্তু একুশের নির্বাচনে তাঁকে টিকিট না দেওয়ায় তৃণমূল ছাড়েন তিনি। নলহাটি কেন্দ্র থেকেই নির্দল প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন তিনি। যদিও জিততে পারেননি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in