'ফিরহাদের মেয়েকে ইডির নোটিশ!' 'ভিত্তিহীন ও ভুয়ো খবর' বলে সোশ্যাল মিডিয়ায় জানালেন প্রিয়দর্শিনী হাকিম

সোমবার কিছুক্ষণ আগে এক ফেসবুক পোস্টে কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের মেয়ে প্রিয়দর্শিনী বলেন – সকলকে জানানোর জন্য বলছি, আমার নামে আজ ইডি-র জিজ্ঞাসাবাদের যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়ো ও ভিত্তিহীন।
'ফিরহাদের মেয়েকে ইডির নোটিশ!' 'ভিত্তিহীন ও ভুয়ো খবর' বলে সোশ্যাল মিডিয়ায় জানালেন প্রিয়দর্শিনী হাকিম
প্রিয়দর্শিনী হাকিমফাইল ছবি, প্রিয়দর্শিনী হাকিম-এর ফেসবুক প্রোফাইল থেকে সংগৃহীত

তাঁর নামে এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর সম্পূর্ণ ভুয়ো এবং ভিত্তিহীন বলে দাবি করলেন প্রিয়দর্শিনী হাকিম। সোমবার কিছুক্ষণ আগে করা এক ফেসবুক পোস্টে কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের মেয়ে প্রিয়দর্শিনী জানান – সকলকে জানানোর জন্য বলছি, আমার নামে আজ ইডি-র জিজ্ঞাসাবাদের যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়ো এবং ভিত্তিহীন।

নিজের পোস্টে তিনি আরও লেখেন – আমার বাবা একজন রাজনীতিবিদ। এটা তাঁর সম্মানহানির জন্য চক্রান্ত ছাড়া কিছু নয়।... কেন্দ্রীয় সরকার তার অধীনে থাকা একাধিক সংস্থাকে ব্যবহার করে বিরোধীদের হেনস্থা করার চক্রান্ত করছে। দুর্ভাগ্যজনকভাবে, মিডিয়াও এখন এর অংশীদার হয়ে ভুয়ো খবর ছড়াচ্ছে।

প্রিয়দর্শিনী হাকিমের ফেসবুক পোস্ট
প্রিয়দর্শিনী হাকিমের ফেসবুক পোস্টপ্রিয়দর্শিনী হাকিমের ফেসবুক প্রোফাইল থেকে স্ক্রিনশট

উল্লেখ্য, রবিবারই কালীঘাটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে তাঁর স্ত্রী রুজিরা নারুলার খোঁজে হানা দিয়েছিল সিবিআই। সোমবার ব্যাংক অ্যাকাউন্টের লেনদেনে অসঙ্গতির অভিযোগে পুরমন্ত্রী তথা কলকাতা পুরসভার প্রধান প্রশাসক ফিরহাদ হাকিমের বড় মেয়ে প্রিয়দর্শিনীকে নোটিশ পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বলে বিভিন্ন সংবাদমাধ্যমে এক খবর প্রকাশিত হয়। ওই প্রতিবেদনে চলতি সপ্তাহেই তাঁকে তলবও করা হয়েছে এবং তাঁর বাড়িতে গিয়েই নোটিশ দেওয়া হয়েছে বলেও দাবি করা হয়।

এ ব্যাপারে ফিরহাদ হাকিম অবশ্য জানিয়েছিলেন, ‘এমন কিছু শুনিনি। এ বিষয়ে আমি কিছুই জানি না।' সিইএসসির সোশ্যাল মিডিয়া বিভাগে কর্মরত প্রিয়দর্শিনী অবশ্য এই ব্যাপারে প্রথমদিকে প্রকাশ্যে কোনও মন্তব্য না করলেও পরবর্তী সময়ে সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রতিবাদ জানালেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in