Recruitment Scam: জেরায় তথ্য গোপন! আগামী সপ্তাহে বনি সেনগুপ্তকে ফের তলব ইডির

কেন্দ্রীয় সংস্থা সূত্রে খবর, অভিনেতার সাথে কুন্তল ঘোষের আরও আর্থিক লেনদেন ঠিক কতটা হয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। জেরায় গাড়ি কেনার কথা স্বীকার করলেও বেশ কিছু তথ্য গোপন করেছেন অভিনেতা।
বনি সেনগুপ্ত
বনি সেনগুপ্তছবি - বনি সেনগুপ্তের ফেসবুক পেজ

শিক্ষক নিয়োগ দুর্নীতিকাণ্ডে ফের ইডি দপ্তরে হাজিরার নির্দেশ দেওয়া হল অভিনেতা বনি সেনগুপ্তকে। আগামী মঙ্গলবারই একাধিক নথি সহ হাজিরা দিতে হবে তাঁকে। সূত্রের খবর, বেশ কিছু তথ্য গোপন করছেন টলিউড অভিনেতা।

নিয়োগ দুর্নীতিতে বৃহস্পতিবারই সিজিও কমপ্লেক্সে হাজিরা দিয়েছিলেন বনি সেনগুপ্ত। সাড়ে ৯ ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছিল তাঁকে। কেন্দ্রীয় সংস্থা সূত্রে খবর, অভিনেতার সাথে কুন্তল ঘোষের আরও আর্থিক লেনদেন হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। জেরায় গাড়ি দেওয়ার কথা স্বীকার করলেও বেশ কিছু তথ্য গোপন করছেন অভিনেতা। আয়-ব্যায় ও কুন্তলের দেওয়া গাড়ির নথি নিয়ে মঙ্গলবার হাজিরা দিতে হবে বনি সেনগুপ্তকে।

বৃহস্পতিবার ইডি দপ্তর থেকে বেরিয়ে অভিনেতা বলেছিলেন, "কুন্তল ঘোষের সাথে তাঁর ২০১৭ সালে পরিচয় হয় একটা ইভেন্টের মাধ্যমে। ইভেন্টটি ছিল জিরাটে। ধীরে ধীরে সম্পর্কটা পরিবারের সদস্যের মতো হয়ে গিয়েছিল। পরে একটি গাড়ি কেনার জন্য ৩০-৪০ লক্ষ টাকা দিয়েছিলেন কুন্তল। গাড়ির শোরুমেই টাকা দিয়েছিলেন তিনি।"

তিনি আরও জানিয়েছিলেন, "কুন্তল ঘোষের সাথে অনেক সিনেমা নিয়েও কথা হয়েছে। কিন্তু কোনো সিনেমা করিনি। ওনার এবং ওনার সন্তানদের জন্মদিনেও আমি অনেকবার গিয়েছিলাম। উনি যে নিয়োগ দুর্নীতির সাথে যুক্ত আমি জানতাম না। আমি আমার কাজের পরিবর্তে পারিশ্রমিক নিই। গাড়ি নেওয়ার পরিবর্তে অনেক উদ্বোধনী অনুষ্ঠান করেছিলাম।"

সূত্রের খবর, বনি ছাড়াও ইডির স্ক্যানারে রয়েছে টলিউডের একাধিক অভিনেতা অভিনেত্রী। যাঁদের সাথেও ধৃত যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের সম্পর্ক ছিল। ইডি সূত্রে খবর, অভিনেত্রীদের মধ্যে একজন খুবই জনপ্রিয়। আর্ট ফিল্মেও অভিনয় করেছেন তিনি। তাছাড়া অন্য একজন অভিনেতা বনির ঘনিষ্ঠ বলে পরিচিত। তৃতীয় জন কুন্তল ঘোষের সংস্থার সাথে শর্ট ফিল্ম করেছিলেন। অন্য একজন টলিউডের জনপ্রিয় মুখ এবং রাজনীতির সাথে যুক্ত আছেন। প্রয়োজনে সকলকেই তলব করবে ইডি বলে জানা গেছে।

বনি সেনগুপ্ত
চারবার হাজিরা খতিয়ে দেখার নির্দেশ নবান্নের! সরকার ভয় পেয়েছে, দাবি ধর্মঘটীদের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in