অভিষেক ব্যানার্জিকে বদনাম করতেই মুকুল রায়কে নিয়ে নোংরা রাজনীতি করা হচ্ছে - শুভ্রাংশু রায়

শুভ্রাংশু রায় বলেন, আমার ব্যক্তিগত মত অভিষেক ব্যানার্জিকে বদনাম করার জন্যই তারা এই খেলায় নেমেছে। কারণ টার্গেট অভিষেক ব্যানার্জি। তৃণমূলটাকে কিন্তু এখন এগিয়ে নিয়ে যাচ্ছে অভিষেক।
মুকুল রায়ের দিল্লি যাত্রা নিয়ে মুখ খুললেন শুভ্রাংশু রায়
মুকুল রায়ের দিল্লি যাত্রা নিয়ে মুখ খুললেন শুভ্রাংশু রায়গ্রাফিক্স - আকাশ নেয়ে

তৃণমূল সাংসদ অভিষেক ব্যানার্জিকে বদনাম করার জন্য মুকুল রায়কে নিয়ে রাজনীতি করা হচ্ছে। সাংবাদিক বৈঠকে এমনটাই দাবি করলেন পুত্র শুভ্রাংশু রায়। তিনি এও বলেন, বাবার কাছে টাকাই ছিল না, তারপরেও বিমানের টিকিট কাটলো কীভাবে?

সোমবার রাত থেকেই শোনা যাচ্ছিল মুকুল রায় নিখোঁজ। বাবার খোঁজ পেতে পুলিশের দ্বারস্থ হন শুভ্রাংশু রায়। পরে দিল্লি যাত্রার কথা জানতে পেরে তিনি পুলিশের কাছে অনুরোধ করেন বিমান থেকে মুকুল রায়কে যেন নামিয়ে দেওয়া হয়। কিন্তু ততক্ষণে দিল্লির উদ্দেশ্যে বিমান উড়ে যায়।

মঙ্গলবার সকালে মুকুল পুত্র শুভ্রাংশু রায় সাংবাদিকদের সামনে বলেন, 'বাবার একাধিক শারীরিক সমস্যা রয়েছে। এই অবস্থায় তাঁকে নিয়ে যদি কেউ রাজনীতি করে তা নিন্দনীয়। সুস্থ হলে যেখানে ইচ্ছা যেতে পারে। কিন্তু সে তো সুস্থ নয়। তাকে নিয়ে কিছু রাজনৈতিক দল নোংরা খেলায় নেমেছে। আমার ব্যক্তিগত মত অভিষেক ব্যানার্জিকে বদনাম করার জন্যই তারা এই খেলায় নেমেছে। কারণ টার্গেট অভিষেক ব্যানার্জি। তৃণমূলটাকে কিন্তু এখন এগিয়ে নিয়ে যাচ্ছে অভিষেক। বয়সে ও আমার ছোটো হলেও ও আমার লিডার।'

পাশাপাশি তিনি বলেন, গতকাল অবাঙালি এক ছেলেকে দিল্লির কোনো এক বড় এজেন্সি থেকে ফোন করে বলা হয়েছিল মুকুল বাবুর সাথে ৫০ হাজার টাকা দিয়ে আসার জন্য। মুকুল বাবুর কাছে কিন্তু এক টাকাও ছিল না। তিনি কীভাবে টিকিট কাটলেন এখনও আমার কাছে অজানা।

প্রসঙ্গত উল্লেখ্য, গতকাল সন্ধ্যে ৬টা ৪৫ মিনিট নাগাদ কলকাতা বিমান বন্দরে পৌঁছায় মুকুল রায়। তিনি বিমানবন্দরের 3C গেট দিয়ে দুজন ব্যক্তির সাথে প্রবেশ করেন। ইন্ডিগোর বিমানে করে দিল্লির উদ্দেশ্যে রওনা দেন তিনি। কিন্তু ঠিক কী কারণে তা এখনও স্পষ্ট নয়। সূত্রের খবর, মুকুল রায় ফের বিজেপিতে যোগদানের জন্য দিল্লি উড়ে গেছেন তিনি।

অন্যদিকে দিল্লি বিমানবন্দরের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যাতে দেখা যাচ্ছে মুকুল রায় হেঁটে হেঁটে যাচ্ছেন। একজনের প্রশ্নের উত্তরে মুকুল রায় বলছেন, দিল্লি দরকারে এসেছি আমি। এমনি কাজেই এসেছি। দিল্লির এমপি আমি তা দিল্লি আসবো না? দিল্লিতে বিশেষ কোনো কারণে আসিনি। আর আগেও আমি দিল্লি এসেছি। যতদিন দরকার হয় দিল্লিতে থাকবো। ভিডিও-র সত্যতা যাচাই করেনি পিপলস রিপোর্টার।

মুকুল রায়ের দিল্লি যাত্রা নিয়ে মুখ খুললেন শুভ্রাংশু রায়
ফের ভাঙন শাসক শিবিরে, কোচবিহারে তৃণমূল ছেড়ে CPIM-এ যোগ দিলেন ৪০০ জন

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in